মহেশখালীতে ঘুমন্ত পুত্রকে কুপিয়ে হত্যা করলো পিতা, নারীসহ আহত ৫

fec-image

কক্সবাজারের মহেশখালী উপজেলা শাপলাপুর ইউনিয়নে পিতার হাতে নির্মমভাবে নিহত হয়েছে পুত্র। একই সাথে পরিবারের নারীসহ আরও ৫ সদস্যকে কুপিয়ে আহত করেছে পাষন্ড পিতা। সোমবার (১০ মে) দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

জানা গেছে মহেশখালী উপজেলা শাপলাপুর ইউনিয়নের জামিরছড়া এলাকার মরহুম ছালেহ আহামদে ছেলে কুখ্যাত সন্ত্রাসী আলতাজ (৬২) সোমবার রাতে সবাই ঘুমিয়ে পড়লে ধারালো কিরিচ নিয়ে তার প্রথম স্ত্রী, ছেলে জুবায়েরের (২২) রুমে গিয়ে তাকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে তার চিৎকারে বাড়ির অন্যরা এগিয়ে আসলে আলতাজের এলোপাথাড়ি কুপের আঘাতে তার আরেক ছেলে মো. ফয়সাল কেও কুপিয়ে আহত করে। পরে তার স্ত্রী জান্নাতআরা বেগম, মেয়ে জুনু বেগম এবং জুনু বেগমের মেয়ে শামিমাকে কুপিয়ে আহত করে। এর মধ্যে জুবাইয়ের অতিরিক্ত রক্ত ক্ষরণে তাৎক্ষণিক মৃত্যু বরণ করে।

পরে গুরুত্বর আহত ফয়সালকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়। এছাড়া বাকি সদস্যদের জেলা সদর হাসপাতাল সহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে মহেশখালী থানা থেকে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে এলাকাবাসীর সহযোগিতায় খুনি পাষন্ড পিতা আলতাজ এবং তার আরেক ছেলে টিপুকে আটক করে।

এ ঘটনায় এলাকার মানুষ হতবাক হয়ে পড়ে। জানা গেছে জুবায়ের আলতাজের প্রথম স্ত্রী ছেলে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমিজমা নিয়ে মনোমালিন্য চলে আসছিল। এই ঘটনায় মহেশখালী জুড়ে তোলপাট সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, কুপিয়ে হত্যা, পিতা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন