রাঙামাটিতে প্রতিপক্ষের ব্রাশফায়ারে দুই জেএসএস কর্মী নিহত

fec-image
 রাঙামাটির লংগদু-বাঘাইছড়ি সীমান্তবর্তী প্রতিপক্ষের গুলিতে জেএসএস সংস্কার’র (এমএন লারমা গ্রুপ)  ২কর্মী নিহত হওয়ার খবর জানিয়েছে পুলিশ। রোববার (১৯জানুয়ারী) সকাল ১১টার দিকে লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া নামক এলাকায় আধিপত্যকে বিস্তার করে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একদল মুখোশ পরিহিত অস্ত্রধারী সন্ত্রাসী এসে বান্দরতলা ছড়া নামক স্থানে এসে এম এন লারাম গ্রুপের সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ঘটনাস্থলে পান্ডব চাকমা (২৭) ও অর্জুন চাকমা(৩০)  দুই কর্মী নিহত হয়েছে।

১নং আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা মুঠো ফোনে জানান, সকালে পান্ডব চাকমা ও তার এক বন্ধু ঘর থেকে বের হয়ে বান্দরতলা ছড়া নামক এলাকায় ওই এলাকায় গেলে তাদের লক্ষ করে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পান্ডব চাকমা মারা যায়। তবে অপর বন্ধু অর্জুন চাকমা নিখোঁজ রয়েছে। ধারণা করা হচ্ছে তিনিও মারা গেছেন।

লংগদু থানার উপ-পরিদর্শ (এসআই) মো. ওসমান গণি মুঠোফোনে জানান, যেখানে ঘটনা ঘটেছে সে জায়গায় যেতে সময় লাগবে। পুলিশ ও সেনাবাহিনী যৌথ ভাবে ঘটনাস্থলে লাশ উদ্ধারের জন্য রওনা হয়েছি। ঘটনাস্থল থেকে ফিরে বিস্তারিত জানাবো।

বাঘাইছড়ি থানার ওসি সৈয়দ নুর মোহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি অত্যন্ত দুর্গম এবং লংগদু উপজেলার সীমান্তবর্তী।

সর্বশেষ খবরে জানা গেছে, একটি লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খুন, জেএসএস কর্মী নিহত, জেএসএস মূল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 4 =

আরও পড়ুন