রাঙামাটিতে সড়ক দূর্ঘটনা : নিহত ১, আহত-৩০

SAM_3401

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:

রাঙামাটি সাপছড়ি এলাকায় পাহাড়িকা নামক যাত্রীবাহী বাস উল্টে ১ জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। নিহতের নাম- মো. আলাল মিয়া (২২)। তাঁর গ্রামের বাড়ী ললিতাপাড়া শেরপুর। আহত ৩০জন যাত্রীকে রাঙামাটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলার সাপছড়ি এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে।

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক গোলাম মোস্তফা জানায়, চট্টগ্রাম থেকে পাহাড়িকা নামক পরিবহনটি যাত্রী নিয়ে রাঙামাটি আসছিল। রাঙামাটি জেলার সাপছড়ি এলাকায় পৌছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় মো. আলাল মিয়া নামে এক যুবকের। আহত হয় আরো ৩০জন যাত্রী।

প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাঙামাটি সাপছড়ি এলাকায় পাহাড়িকা নামক যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় বাসের ভিতর যাত্রীরা মারাত্মক আহত হয়। ঘটনাস্থালেই মারা যায় একজন। দুর্ঘটনা কবলিত বাসটি অতিরিক্ত যাত্রীবোঝাই ছিল বলে জানা গেছে ।

এদিকে বাস দূর্ঘটনার খবর পেয়ে রাঙামাটির সেনাবাহিনী, ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুঠে যায়। উদ্ধার করে আহত যাত্রীদের। আহতদের  প্রথমে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে গুরুত্বর আশংকা জনক অবস্থায় ১০জন যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের বেশীরভাগেরই শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে।

অন্যদিকে, রাঙামাটি সেনাবাহিনীর সিএমএইচের ডাক্তারদের একটি টিম রাঙামাটি সদর হাসপাতালে ডাক্তারদের সঙ্গে যোগ দিয়ে  অহতদের চিকিৎসা করছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যনিউজ, রাঙমাটি, সড়ক দূর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =

আরও পড়ুন