“ব্লগার এমডি রেগান লেখেন, পার্বত্যনিউজ এর ৮ম বর্ষপূর্তি উপলক্ষে অভিনন্দন ও শুভ কামনা রইলো। পার্বত্যঞ্চলের মুখপাত্র হিসেবে পার্বত্য নিউজ অতুলনীয়। তিনি আরো বলেন, মেহেদী হাসান পলাশ ভাই এর মতো একজন দেশপ্রেমিক উদার মানবিক মানুষ সাপোর্টার হিসেবে আছে বলে অনলাইনে পার্বত্য অঞ্চলের সত্য ঘটনা প্রকাশ করার মতো সাহস ও ভরসা পায়। না হয় অনেক আগে আমরা নিভে যেতাম। আল্লাহ্ পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাইয়ের জীবন এবং ভবিষ্যত আলোকিত করুক”
৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালবাসা ও শুভ কামনায় সিক্ত হলো পার্বত্যনিউজ

fec-image

ব্লগার আলাউদ্দিন আরিফ লেখেন, পার্বত্যনিউজের সাফল্য কামনা করি। আমার দৃষ্টিতে পার্বত্যনিউজ হলো তিন পার্বত্য জেলার "প্রথম আলো"।

পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের শীর্ষ জনপ্রিয় ও  সর্বাধিক প্রচারিত গণমাধ্যম পার্বত্যনিউজের (parbattanews.com)  ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ছিলো গত ২মে, ২০২০। করোনা পরিস্থিতির কারণে সাদামাটাভাবেই দিনটি অতিবাহিত হয়ে গেলেও সামাজিক গণমাধ্যমে পার্বত্যনিউজের পাঠক ও শুভানুধ্যায়ীরা সারাদিন ব্যাপক শুভেচ্ছা জানিয়েছেন। এ ছাড়াও সম্পাদককে ফোন করে, হেড অফিসে ফোন করে, এসএমএস পাঠিয়ে, ভাইবারে, ওয়াটসএপে টেক্সট পাঠিয়ে দেশের খ্যাতনামা ব্যক্তিবর্গ, সিনিয়র সরকারী কর্মকর্তা, সিনিয়র সামরিক কমকর্তাবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ প্রভৃতি শ্রেণী ও পেশার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।

পার্বত্যনিউজকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রুহুল আমিন রোকন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শাহিন হাসানাত, সাবেক যুগ্ম সম্পাদক এরফান নাহিদ, ডিফেন্স জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সিনিয়র সাংবাদিক দিপক আচার্য, সাংবাদিক এএইচএম ফারুক, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার আলকাস আল মামুন ভুইয়া প্রমুখ।

পার্বত্যনিউজের প্রতিষ্ঠাবার্ষকী উপলক্ষ্যে সাবেক সংসদ সদস্য জেএফ আনোয়ার চিনু তার তার মন্তব্যে লেখেন, পার্বত্যনিউজের নিরলস আট বছরের পথচলা,,,,শুভ হোক, অনেক অনেক শুভ কামনা।

পার্বত্যনিউজকে শুভেচ্ছা জানান সিনিয়র সেনাকর্মকর্তা মহিউদ্দীন আহমেদ।

সেনা কর্মকর্তা আবছার মুহসিনিন লেখেন, parbattanews.com অষ্টম বছরে পদার্পণ করায় সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক ভালোবাসা আর মোবারকবাদ। পলাশ ভাই এর আন্তরিক প্রচেষ্টায় এই প্রকাশনা আরো জনপ্রিয় হয়ে উঠবে, এই কামনায় করি।

সেনাকর্মকর্তা গোলাম মহিউদ্দীন হায়দার মাসুম লেখেন, অনেক অনেক অভিনন্দন ও শুভকামনা জানাই।

ঢাকার ব্যবসায়ী মোহাম্মাদ রফিক লেখেন, ‘পার্বত্যনিউজ’ পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সবাইকে ফুলেল শুভেচ্ছা। পাশাপাশি ‘পার্বত্যনিউজ’ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

এডভান্স ক্যারিয়ার কেয়ারের বিভাগীয় প্রধান শামসুল আলম লিখেন, ‘পার্বত্যনিউজ’ পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সবাইকে ফুলেল শুভেচ্ছা। পাশাপাশি ‘পার্বত্যনিউজ’ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করছি। শুভহোক আগামীর পথ চলা!

ঢাকাস্থ পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ও কাস্টমস কর্মকর্তা আলমগীর হোসেন লিখেছেন, পার্বত্যনিউজ এর ৮ম বর্ষপূর্তি উপলক্ষে অভিনন্দন ও শুভ কামনা রইলো। পার্বত্যঞ্চলের মুখপাত্র হিসেবে পার্বত্যনিউজ অতুলনীয়। একই মন্তব্য লিখেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিনহাজ তৌকি।

ব্লগার এমডি রেগান লেখেন, পার্বত্যনিউজ এর ৮ম বর্ষপূর্তি উপলক্ষে অভিনন্দন ও শুভ কামনা রইলো। পার্বত্যঞ্চলের মুখপাত্র হিসেবে পার্বত্য নিউজ অতুলনীয়। তিনি আরো বলেন, মেহেদী হাসান পলাশ ভাই এর মতো একজন দেশপ্রেমিক উদার মানবিক মানুষ সাপোর্টার হিসেবে আছে বলে অনলাইনে পার্বত্য অঞ্চলের সত্য ঘটনা প্রকাশ করার মতো সাহস ও ভরসা পায়। না হয় অনেক আগে আমরা নিভে যেতাম। আল্লাহ্ পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাইয়ের জীবন এবং ভবিষ্যত আলোকিত করুক।

ব্লগার আলাউদ্দিন আরিফ লেখেন, পার্বত্যনিউজের সাফল্য কামনা করি। আমার দৃষ্টিতে পার্বত্যনিউজ হলো তিন পার্বত্য জেলার “প্রথম আলো”।

আরিফ এম হোসেন লেখেন, পাহাড়ের ১ম অনলাইন পত্রিকা “পার্বত্যনিউজ” এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে পত্রিকাটির সম্পাদক মেহেদী হাসান পলাশ ভাই এবং সংশ্লিষ্ট সবাইকে জানাই ফুলেল শুভেচ্ছা। পাশাপাশি “পার্বত্যনিউজ” পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করছি। এগিয়ে চলুক দুর্বার গতিতে। শুভ কামনা রইলো।

নাছির উদ্দিন পিন্টু লেখেন, অনলাইনে যে কোন পোস্ট শেয়ার বা কপি করার আগে আমি সর্বপ্রথম পার্বত্যনিউজকে ফলো করি। কারণ সঠিক ও সত্য নিউজ প্রকাশ করে এই পার্বত্য অঞ্চলের জনপ্রিয় নিউজ পার্বত্যনিউজ। সেই সাথে অসহায় দারিদ্র ও অন্যায় অবিচারের কথা ও তুলে ধরে এই নিউজে। এই নিউজের সম্পাদক, রিপোর্টার ও প্রতিনিধিরা খুব সাহসী। আমি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আশা করি ভবিষ্যতে এই অর্জন ধরে রাখবে।

সাংবাদিক মো. আকতার হোসাইন লেখেন, পার্বত্য নিউজ মানে পার্বত্যনিউজ। এটার সাথে পার্বত্য চট্টগ্রামের অন্য কোন অনলাইন পত্রিকার তুলনা হয় না। পার্বত্যনিউজ মানে অদ্বিতীয়, পার্বত্য অঞ্চলের সঠিক খবর জানতে সারা বিশ্বের চোখ পার্বত্যনিউজে সব সময় থাকে। পার্বত্যনিউজের পথ চলা সুগম হোক এই কামনা রইলো।

জাহিদ হাসান লেখেন, পার্বত্যনিউজ না থাকলে পার্বত্য অঞ্চলের অনেক ইতিহাস থেকে বঞ্চিত হতো তরুণ প্রজন্ম। উত্তরাত্তর সাফল্য কামনা করছি।

মহিউদ্দিন বিন সুরুজ পার্বত্যনিউজকে গণমানুষের কন্ঠ মিনার উল্লেখ করে লেখেন, এটি গণমানুষের কথা বলে। পার্ব‍ত্যবাসীর অধিকার আদায়ের কথা বলে।

সাংবাদিক জমির উদ্দীন লিখেছেন, পাহাড়ে সন্ত্রাস ও চাঁদাবাজের বিরুদ্ধে আপোষহীন কাজ করে যাচ্ছে একমাত্র অনলাইন পত্রিকা পার্বত্যনিউজ।

ইসমাইল আহমেদ লিখেছেন, পার্বত্যনিউজ বাংলাদেশের স্বাধীনতা ও অখন্ডতা রক্ষায় এবং বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীদের মুখোস উন্মোচনে অত্যন্ত কার্যকর ভূমিকা পালন করতেছে। আমি সাফল্য কামনা করতেছি।।

সরকারী কর্মকর্তা প্রকৌশলী ইব্রাহীম খলিল লিখেন, পার্বত্যনিউজ পার্বত্য চট্টগ্রামের নিপিড়ীত মানুষের প্রতিচ্ছবি।। শুভকামনা রইল।

শিক্ষক মো. ফারুক বলেন, পার্বত্যনিউজের সাথে ছিলাম, আছি এবং থাকবো।

এমডি তৌহিদুল ইসলাম সিএইচটি লিখেন, পার্বত্য চট্টগ্রামের মুখপাত্র পার্বত্যনিউজের সফলতা কামনা করছি, সেই সাথে যারা পার্বত্যনিউজের সাথে সম্পৃক্ত ও নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে তাদেরও দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি। অভিনন্দন পার্বত্য নিউজ।

পার্বত্য নাগরিক পরিষদ নেতা হাবিবুর রহমান হাবিব লেখেন, শুভ কামনা ও দোয়া রইলো, এগিয়ে যাক পার্বত্য নিউজ এই কামনা রইলো..।

আব্দুল হামিদ পার্বত্যনিউজের সম্পাদককে অভিনন্দন জানিয়ে লেখেন, আপনার অক্লান্ত পরিশ্রম আজ পার্বত্যনিউজ সকলের প্রিয় পত্রিকা। এই ধারাবহিকতা অব্যাহত থাকবে বলে বিশ্বাস। পার্বত্যনিউজ কথা বলে মানবতার অধিকার নিয়ে। অন্যায়ের প্রতিবাদ আর মিথ্যাকে নির্মূল করে সত্য উপস্থাপন করাই পার্বত্যনিউজের কাজ।

এইচএম ইমরান হোসাইন লেখেন ‘পার্বত্যনিউজ’ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকার সম্পাদক মেহেদী হাসান পলাশ ভাই ও সংশ্লিষ্ট সবাইকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রাঙ্গামাটি জেলা শাখার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । শুভ হোক আগামীর পথ চলা!

আজিজুল হক রানা লেখেন, এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে প্রিয় অনলাইন নিউজ পোর্টাল পার্বত্যনিউজ ডটকম। শুভ হউক পথচলা।

মোহাম্মাদ রফিক লেখেন ‘পার্বত্যনিউজ’ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সবাইকে ফুলেল শুভেচ্ছা। পাশাপাশি ‘পার্বত্যনিউজ’ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

এম ডি নাসিরউদ্দীন লেখেন, পার্বত্য চট্টগ্রামের সকল খবরের বিশ্বস্ত মাধ্যম, শুভ কামনা রইলো…. দোওয়া করি অনেক দূর এগিয়ে যান।

উত্তরা থেকে আকলিমা খাতুন লিখেন, হাঁটি হাঁটি পা পা করে আর ও অনেক পথ এগিয়ে যাবে । শুভ কামনা রইলো।

জাকির হোসাইন লেখেন, পার্বত্যনিউজের জন্য শুভকামনা। সম্পাদক, প্রকাশক ও অন্যান্য সহযোগিদের জন্য রইলো ভালবাসা।

আবদুল জালিল লিখেন, Congratulations to my favourite online news portal “ParbattaNews”. Be happy 08th Rising Anniversary.

শাহজাহান শাহ লেখেন, অতীতের ন্যায় সর্বদা পার্বত্যনিউজ তার ভবিষ্যতেও সুনাম অক্ষন্ন রেখে মাথা উঁচু করে এগিয়ে যাক এই জন্য শুভ কামনা রইলো। অভিনন্দন ❤️❤️

আহমেদ রোদওয়ান লিখেন, দুর্বার এগিয়ে যাক পার্বত্য নিউজ। শুভ কামনা।

ওছমান গনি ফরহাদ জানান, শুভ কামনা। এগিয়ে যাক দেশ ও মানবতার জন্য এ পথ চলা।

শাহ আলম মনির লেখেন, পার্বত্য চট্রগ্রামের প্রতিটি সচেতন লোকের প্রাণের স্পনন্দন পার্বত্যনিউজ। পার্বত্যনিউজ একমাত্র প্রকাশ করে সত্যনিষ্ঠ খবর।

পার্বত্যনিউজের স্টাফ রিপোর্টার ও পানছড়ি প্রতিনিধি শাহজাহান সাজু ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তার প্রতিক্রিয়ায় লেখেন, পার্বত্য নিউজের জন্ম লগ্ন থেকে আমি এ পত্রিকায় কাজ করে আসছি। প্রথম প্রথম সম্পাদক মেহেদী হাসান পলাশ ভাইয়ের কড়া শাসনে ছিলাম। উনার উপদেশগুলো গরম হলেও আমি সব সময় ঠাণ্ডাভাবেই গ্রহণ করেছি। যার ফলশ্রুতিতে আমি পার্বত্যনিউজের সেরা রিপোর্টারের পুরষ্কার পেয়েছি। মাসিক সেরা রিপোর্টের সম্মান পেয়েছি তিনবার।

সম্পাদক মেহেদী হাসান পলাশ ভাই আমার অনুপ্রেরনায়। আজ আমি দেশ সেরা পত্রিকা কালেরকন্ঠ, দি ডেইলি অবজারভার ও দেশসেরা আঞ্চলিক পত্রিকা দৈনিক পুর্বকোনে কাজ করছি। পার্বত্যনিউজ একটি অসম্প্রদায়িক ও নিরপেক্ষ অনলাইন। বিশেষ করে তিন পার্বত্য জেলার নিউজগুলো সবার আগেই দেখা মিলে পার্বত্যনিউজে। করোনার মহামারীতে লকডাউনের মধ্যেও কাজ চলছে ২৪ ঘন্টা। যা এক বিরল দৃষ্টান্ত। ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে উত্তোরত্তর সাফল্য কামনা করি।

এদিকে পার্বত্যনিউজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গণমাধ্যমটির সম্পাদক ও প্রকাশক সিনিয়র সাংবাদিক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক গবেষক মেহেদী হাসান পলাশ তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, হাঁটি হাঁটি পা পা করে আপনাদের অব্যাহত সমর্থনে পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের সবচেয়ে জনপ্রিয় গণমাধ্যম আজ parbattanews.com অষ্টম বছরে পদার্পণ করেছে। parbattanews.com ইতোমধ্যেই পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের শীর্ষ ও জনপ্রিয়তম গণমাধ্যম হিসেবে স্বীকৃতি লাভ করেছে। আপনাদের অব্যাহত সমর্থন ভালোবাসা দোয়া ও আন্তরিকতার কারণে এই অর্জন সম্ভব হয়েছে। তাই অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকীর এই দিনে পার্বত্যনিউজ এর সকল পাঠক, শুভানুধ্যায়ী, পৃষ্ঠপোষক, সহকর্মী সাংবাদিকবৃন্দসহ পার্বত্যনিউজ সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক ভালোবাসা, শ্রদ্ধা ও মোবারকবাদ।

তিনি আরো উল্লেখ করেন, তিন পার্বত্য জেলায় অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাড়ম্বরে করার জন্য এবারে ইচ্ছে থাকা সত্ত্বেও বর্তমান পরিস্থিতির কারণে তা সম্ভব হলো না। তবে আটটি বছর একটি গণমাধ্যমের উত্তরোত্তর জনপ্রিয়তা ও শীর্ষ স্থান ধরে রাখা খুব সহজ কাজ নয়। পার্বত্য নিউজ প্রতিটি সংবাদকর্মী এবং আপনাদের অব্যাহত সমর্থনের কারণে সেটা সম্ভব হয়েছে। আশা করি ভবিষ্যতের পথ চলাতেও আপনাদের এই সমর্থন অব্যাহত থাকবে।
সকলকে ধন্যবাদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যনিউজ, পার্বত্যনিউজের প্রতিষ্ঠাবার্ষিকী, প্রতিষ্ঠাবার্ষিকী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

আরও পড়ুন