অস্ত্রধারী ও সন্ত্রাসীদের লালনকারীরা জনগনের বন্ধু হতে পারে না- দীপংকর তালুকদার

শতাধিক যুব ওছাত্রদল নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

দীপঙ্কর তালুকদার

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটিঃ

সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার বলেছেন,  পার্বত্য এলাকায় যারা ভোটে জেতার জন্য অস্ত্রের মুখে সাধারণ মানুষের ভোটাধিকার হরণ করেছে, তাঁরা কোনদিন সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা করবে না, অস্ত্রধারী ও সন্ত্রাসীদের লালনকারীরা জনগনের বন্ধু হতে পারে না। কারণ অস্ত্র ও সন্ত্রাসের জোরে মানুষের ভালবাসা পাওয়া যায় না।

বৃহস্পতিবার রাঙামাটি সীমান্তবর্তী উপজেলা বরকলের সুবলং ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ-সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এসব কথা বলেন।

সুভলং বাজার চত্বরে সুভলং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুশান্ত চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগ নেতা ডাঃআশুতোষ বড়ুয়া, রফিকুল মওলা, অভয় প্রকাশ চাকমা, বরকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেনং রাখাইন, সাধারণ সম্পাদক সুবির কুমার চাকমা,জেলা ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আকতারুজ্জামান টুটুল,সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম,যুবলীগ নেতা মোঃছালেক উদ্দিন,মনির হোসেন, জাহাঙ্গীর আলম,সুবলং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,বিএনপি’র সহযোগী সংগঠন যুবদল-ছাত্রদল থেকে আওয়ামী লীগে যোগদানকারীদের পক্ষে মোঃ মাসুম হোসেন ও মোঃ ইউসুফ বক্তব্য রাখেন।

দীপংকর তালুকদার আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ জনগনের শক্তিতে বিশ্বাস করে। আমরা জনগনের পাশে আছি থাকব। তিনি বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ পার্বত্য এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। তিনি মহল বিশেষের উদ্দেশ্যে বলেন, সরকারের উন্নয়ন কাজ বাধাগ্রস্থ হয় এমন আচরণ করবেন না। তাহলে জনগন তার সমুচিত জবাব দেবে। তিনি জনগনের কল্যানে বাস্তবায়নাধিন উন্নয়ন কর্মকান্ডের বিরোধীতাকারী অপশক্তির বিরুদ্ধে লড়াই চালিযে যেতে সকলকে আহবান জানান।

সমাবেশের শুরুতে সুভলং এর বিভিন্ন এলাকা থেকে যুবদল-ছাত্রদলের প্রায় শতাধিক নেতা কর্মী সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের হাতে ফুল ও নৌকা প্রতীক উপহার দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন