উখিয়ায় ইয়াবা উদ্ধার, রোহিঙ্গাসহ গ্রেপ্তার-২

fec-image

কক্সবাজারের উখিয়া থেকে ৯ হাজার ৯৬০ পিস ইয়াবাসহ মোহাম্মদ ইয়াছিন (৩৩) ও নুরুল আলম (৫০) নামে দুইজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) এর সদস্যরা। আটক ইয়াছিন উখিয়ার তানজিনারমার খোলা রোহিঙ্গা শরণাথী শিবিরের ব্লক-সি-১ বাসিন্দা আজিম আলীর ছেলে। আরেকজন, নুরুল বান্দরবান সদর পৌরসভার বনরোপাপাড়ার মৃত চান মিয়ার ছেলে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ ব্যাটালিয়ানে উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ রবিউল ইসলাম।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবা বেচা-কেনার জন্য টেকনাফ-কক্সবাজার সড়কের ওপর মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে, এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান যান। এ সময় শপিং ব্যাগ হাতে দাঁড়ানো দুজনকে চ্যালেঞ্জ করলে তারা পালানোর চেষ্টা চালায়। এ সময় কৌশলে তাদের আটক করা হয়। পরে ওই ব্যাগের ভেতর থেকে বিক্রয়ের জন্য মজুদ করা ৯ হাজার ৯৬০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।পরে গ্রেপ্তার দুজনকে উখিয়া থানা পুলিশে সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন