উখিয়ায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার পাইন্যাশিয়া গ্রামে সৌদি প্রবাসী আলহাজ্ব নুরুল ইসলাম প্রকাশ কালু হাজীর বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) গভীর রাতে চোরের দল বাড়িতে ঢুকে নগদ টাকা স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল নিয়ে যায়।

জানা যায়, উপজেলার জালিয়াপালং ইউনিয়নে পাইন্যাশিয়া গ্রামের বাসিন্দা সৌদিআরবে অবস্থানরত কালু হাজীর বাড়িতে পূর্বপরিকল্পিত চুরি সংঘটিত করেছে।

আব্দুস সালাম মধু অভিযোগ করে বলেন, নতুন নির্মাণাধীন বাড়িতে চোরের দল সু-কৌশলে ঢুকে আলমিরা হতে ৭ ভরি স্বর্ণ, নগদ ২ লাখ টাকা ও মূল্যবান মালামাল নিয়ে চম্পট দেয়। পূর্ব শুত্রুতার জের ধরে একই এলাকার হাঙ্গামা রশিদ আফাজ উদ্দিন প্রকাশ আফাইচ্ছা চোরা, বাবুল প্রকাশ বাবুইল্ল্যা বলির নেতৃত্বে এ চুরি সংঘটিত হয়।

হাজী কালুর ছেলে সালাহ উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় প্রতিপক্ষ গং আমাদের ভোগ দখলীয় জমি জবর দখলের চেষ্টাসহ মোটা অঙ্কের চাঁদা দাবি করে আসছিল। তাদের দাবিকৃত ৪ লাখ টাকা চাঁদা না দিয়ে গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে জমিতে চাষাবাদ করতে গেলে সন্ত্রাসীরা আমার মেজ ভাই সেলিম উদ্দিন (৩০) কে হত্যার উদ্দেশ্যে ধারালো কিরিচ ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শরীরের মারাত্মক জখম করে। গ্রামবাসীরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে আহতের স্ত্রী ইয়াছমিন আক্তার বাদী হয়ে গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি)  কক্সবাজার আদালতে মামলা দায়ের করে। এতে আসামি করা হয় হাঙ্গামা রশিদ আফাজ উদ্দিন প্রকাশ আফাইচ্ছা চোরা, বাবুল প্রকাশ বাবুইল্ল্যা বলি সহ বেশ কয়েকজনকে।

এদিকে আদালতে মামলা করায় ক্ষুদ্ধ হয়ে আমাদের পরিবার পরিজনকে প্রাণ নাশের হুমকিসহ জায়গা জবর দখলের অপচেষ্টা চালিয়ে আসছে। এ পরিবারের অভিযোগ আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য প্রতিপক্ষ হাঙ্গামা রশিদের নেতৃত্বে ওই দিন রাতে আমার বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন