কক্সবাজারের কৃতি ফুটবলার জ্যোতিপ্রকাশ বড়ুয়া পরলোকে

Jutiprokash Barua Patol copy

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের কিংবদন্তি ফুটবলার জ্যোতিপ্রকাশ বড়ুয়া পটল আর নেই। তিনি বুধবার রাত ১টায় চট্টগ্রামের পলি ক্লিনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ডায়াবেটিসসহ কিডনি ও লিভারে জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে যান।

তার মৃত্যুতে কক্সবাজার জেলার ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে। ফুটবলার জ্যোতিপ্রকাশ বড়ুয়া পটল রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পশ্চিম মেরংলোয়া বড়ুয়া পাড়াস্থ খ্যাতিমান নাট্যব্যক্তিত্ব মৃত দীনেশ বড়ুয়া মহাজনের প্রথম ছেলে, কক্সবাজারের সব্যসাচি লেখক কবি আশীষ কুমার ও কক্সবাজার ডিএফএ’র সাধারন সম্পাদক জ্যোতিঃর্ম্ময় বড়ুয়া মঙ্গলের বড় ভাই।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় রামুর ফতেখাঁরকুলের মেরংলোয়া বড়ুয়া পাড়া প্রয়াতের গ্রামের বাড়িতে কিংবদন্তি ফুটবলার জ্যোতিপ্রকাশ বড়ুয়া পটলের মরদেহ পৌঁছালে, তাকে শেষ শ্রদ্ধা জানাতে ছুটে যান আত্মীয় স্বজন, সাবেক ও বর্তমান প্রজন্ম ফুটবলারসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা। বৃহস্পতিবার বেলা ২টায় প্রয়াতের বাড়িতে ধর্মীয় আচারানুষ্ঠান ও শোক সভা আয়োজনের পর বিকালে জাদিপাড়া শ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন