কক্সবাজারে বার্মিজ ইয়াবাসহ আটক ১

fec-image

কক্সবাজারের উখিয়া থেকে বার্মিজ ইয়াবাসহ একজনকে আটক ৩৪ বিজিবি’র বালুখালী বিওপি’র সদস্যরা। মাননীয় প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে “জিরো টলারেন্স’’ নীতি ঘোষণার প্রেক্ষিতে করোনা ভাইরাসের মহামারির মধ্যেও বিজিবি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় তারা অভিযান পরিচালনা করে।

শনিবার (১২ সেপ্টেম্বর) কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর উপ-পরিচালক তাজমিলুর ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বালুখালী বিওপি’র সদস্যরা নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, টেকনাফ হতে একটি সিএনজি বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে পালংখালী বাজার হয়ে কক্সবাজারের উদ্দেশ্যে গমন করতে পারে। এমন সংবাদের ভিত্তিতে বালুখালী বিওপি’র একটি চৌকস আভিযানিক টহল দল কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউপি’র পালংখালী বাজার নামক স্থানে ফাঁদ পেতে থাকে।

পরবর্তীতে আনুমানিক ভোর সাড়ে ৪টায় টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি সিএনজি আসতে দেখে টহল দল সন্দেহভাজনভাবে সিএনজিটি থামার জন্য সংকেত দেয়।  টহল দল সিএনজি তল্লাশী করে মোঃ আব্দুল করিমকে আটক করে।আসামি টেকনাফ থানাধীন হোয়াইক্যং’র আব্দুল রহিমের ছেলে।

এ সময় বিজিবি সিএনজি’র সিটের নিচে প্যাকেটের ভিতর রক্ষিত আনুমানিক ৬০ হাজার পিস বার্মিজ ইয়াবা, ১টি সিএনজি এবং ১টি মোবাইল ফোন আটক করে। যার সিজার মূল্য এক কোটি চুরাশি লক্ষ এক হাজার টাকা। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে বিজিবি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, করোনা ভাইরাস, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন