কক্সবাজার থেকে যাত্রীবেশে মাইক্রোবাস ছিনতাই

ছিনতাই

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের হিমছড়ি পর্যটন এলাকা থেকে পর্যটক যাত্রীবেশে সংঘবদ্ধ চক্র একটি ‘নোয়াহ’ মাইক্রোবাস ছিনতাই করেছে। গাড়ি ও চালক চার দিন ধরে নিখোঁজ থাকায় মাইক্রেবাসটির মালিক রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার মৃত আজিজুর রহমান সওদাগরের ছেলে সাইফুল ইসলাম (৪৫) বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে রামু থানায় সাধারণ ডায়রী (নং-২৩) করেছেন।

জানা গেছে, কক্সবাজারের সমুদ্র উপকূলীয় হিমছড়ি পর্যটন এলাকা থেকে গত ৩০ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে পর্যটক যাত্রীবেশী ৪ জন পুরুষ ও ৩ জন মহিলা চালক নুরুন্নবী রুবেলের সাথে দরদামে রির্জাভ ভাড়া করে মাইক্রোবাস (চট্টমেট্রো-চ ১১-৫৪৮০) চট্টগ্রাম শহরে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। গত চার দিন ধরে চালক কক্সবাজার পৌরসভার ঝাউতলা গাড়ির মাঠ এলাকার জামাল উদ্দিনের ছেলে নুরুন্নবী রুবেল মাইক্রোবাস সহ নিখোঁজ রয়েছে। ড্রাইভার নুরুন্নবী রুবেলে মোবাইল ফোনে ও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও মাইক্রোবাস ও চালকের হদিস না পেয়ে মাইক্রোবাসটির মালিক রামু থানায় সাধারণ ডায়রী করেন।

ড্রাইভার মো. মিরাজ ও ড্রাইভার মো. নুরুন্নবী জানান, হিমছড়ি পর্যটন এলাকা থেকে গত মঙ্গলবার সন্ধ্যায় ৭ জন নারী-পুরুষ চট্টগ্রাম শহরে যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে রওয়ানা দেয়। রাত সাড়ে ৯ টার দিকে চট্টগ্রাম শহরে পৌঁছার কথা। সম্ভবত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কোন এলাকা থেকেই গাড়িটি ছিনতাই করা হয়েছে।

মাইক্রোবাসটির মালিক সাইফুল ইসলাম জানান, অন্যান্য দিনের মত গত মঙ্গলবারও আনুমানিক ১৬ লক্ষ টাকা মূল্যের নোয়াহ মাইক্রোবাসটি (চট্টমেট্রো-চ ১১-৫৪৮০) রির্জাভ ভাড়ায় যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওই দিন রাত সাড়ে ৯ টার পর থেকে গাড়িটির কোন সন্ধান মিলছেনা। পরে কক্সবাজার ও চট্টগ্রামের অনেক জায়গায় খোঁজ নিয়েও গাড়িটির সন্ধান না পাওয়াতে রামু থানায় সাধারণ ডায়েরী করি। উপযুক্ত তথ্য পেলে মামলা করবেন বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন