কক্সবাজার-৩ আসনে আবারো নৌকার মনোনয়ন পেলেন সাইমুম সরওয়ার কমল

fec-image

অনেক জল্পনা-কল্পনা ও গুঞ্জনের পর আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ আসনে আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন আলোচিত সাংসদ গণ মানুষের নেতা সাইমুম সরওয়ার কমল।

গতকাল রবিবার (২৬ নভেম্বর) বিকালে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ২৯৮ আসনে দলীয় প্রার্থীদের নাম প্রকাশ করেছে। বিকেল সোয়া ৪টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন।

রবিবার বিকালে সাইমুম সরওয়ার কমলকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়েছে, এ খবরে আনন্দ মিছিল করে কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও উপজেলার দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা। উচ্ছ্বাসিত নেতা-কর্মীরা সড়কে নেচে-গেয়ে আনন্দ প্রকাশ করেন। মিছিলে অংশ নেন দলের নেতা-কর্মীসহ শত শত জনতা। দলীয় নেতাকর্মীরা দেশের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন এবং দলমত নির্বিশেষে সকলকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

এর আগে মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলীয় ফরম জমা দেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। এ সময় কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বিগত নবম (২০০৮), দশম (২০১৪), একাদশ (২০১৮) জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন এবং দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন।

মনোনয়ন নিশ্চিত হওয়ার পর সাইমুম সরওয়ার কমল তাঁর প্রতিক্রিয়ায় বলেন, মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। দল এবং দলের হাইকমান্ড যে আশা নিয়ে আমাকে আবারও মনোনয়ন দিয়েছেন, আমি তাদের সে আশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করবো। দলমতের ঊর্ধ্বে উঠে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও উপজেলার সকল মানুষকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান এবং কক্সবাজার-৩ সংসদীয় আসনের সকল জনগণ ও ভোটারসহ দেশে-বিদেশে বসবাসরত জেলাবাসীর দোয়া এবং সমর্থন কামনা করেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, মনোনয়ন প্রত্যাশী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন