কাপ্তাইয়ে যৌতুকের ১০ লাখ টাকা না পেয়ে স্ত্রীকে মারধরের অভিযোগ

fec-image

রাঙামটি কাপ্তাইয়ে তানিয়া আক্তারকে যৌতুক বাবদ ১০ লাখ টাকা না দেওয়ায় মারধর করে বাপের বাড়ি পাঠিয়ে দেয়ার অভিযোগ উঠেছে ।

সোমবার (২০ ফেব্রুয়ারি) অভিযুক্ত অসহায় তানিয়া আক্তার সুবিচার চেয়ে কাপ্তাই প্রেসক্লাবে একটি লিখিত অভিযোগ করে।

অভিযোগ পত্রে জানা যায়, ৫ বছর পূর্বে চট্রগ্রাম, রাঙ্গুনিয়া উপজেলার সৈয়দ বাড়িড় ইব্রাহিম সওদাগারের ছেলে মো. পারভেজের সাথে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়। এবং তাদের সংসারে ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত আটমাস পূর্বে স্বামী পারভেজ আলম, তার বোন আমেনা, দুই ভাই মোরশেদ আলম ও খোরশেদ আলম আমার বাবার নিকট থেকে যৌতুক বাবদ ১০ লাখ টাকা নিয়ে আসার দাবি করে। আমি বাবার বাড়ি থেকে টাকা না আনায় অভিযুক্তরা আমাকে মারধর করে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। এ যাবত আমার বাবার বাড়ি অবস্থান করছি। এবং আমার স্বামী ও উপরিউক্ত অভিযোগকারীদের বিরুদ্ধে রাঙামটি আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করি। যার মামলান-১১৭/২০২২। যা এখন বিচারাধীন আছে। এবং আমি কেন মামলা করলাম তা তুলে নেওয়ার জন্য আমাকে অশালীন ভাষায় গালমন্দ ও প্রাণনাশের হুমকি প্রদান করে। মামলা তুলে না নিলে আমাকে ও পরিবারের সবাইকে হুমকি প্রদান করে।

এ দিকে রাঙামটি নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল পারভেজ আলম ও তার বোন আমেনা বেগমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। তারা জামিনে এসে আমাকে পুনরায় হুমকি প্রদান করায় গত ১৮ জানুয়ারি ২০২৩ তারিখে কাপ্তাই থানায় একটি ডায়রি করি। বর্তমানে তানিয়া আক্তার ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে বলে অভিযোগ করে। অভিযুক্ত তানিয়ার স্বামী পারভেজকে এ বিষয়ে ফোন করা হলে বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, মারধর, যৌতুক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন