কেন্দ্রীয় বিক্ষোভ কর্মসূচী পালন করলেন খাগড়াছড়ি জেলা বিএনপি’র দুই অংশ

10612857_489017821239727_1527868776594772473_n

নিজস্ব প্রতিনিধি :

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা বলেছেন, ‘অবৈধ শেখ হাসিনার সরকার রাষ্ট্রীয় বাহিনীকে জনগণের বিরুদ্ধে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্র করছে। কিন্তু শেখ হাসিনার এ ষড়যন্ত্র জনস্রোতে ভেসে যাবে।’

তিনি রবিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন। এর আগে, সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। এটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ ও জেলা ছাত্রদল নেতা ইব্রাহিম খলিল।

জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, মণীন্দ্র কিশোর ত্রিপুরা, যুগ্ম সম্পাদক মংসাথোয়াই চৌধুরী, যুগ্ম সম্পাদক বাদল, সহ-সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, যুব বিষয়ক সম্পাদক আইয়ুব খান, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মালেক মিন্টু, সহ-দপ্তর সম্পাদক আবু তালেব, মাটিরাঙা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে জেলা বিএনপি’র অপর অংশ কেন্দ্রীয় সদস্য সমীরণ দেওয়ানের নেতৃত্বে অস্থায়ী কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে প্রেসক্লা্বের সামনে এসে পুলিশি বাঁধার মুখে ফিরে যায়। পরে জেলা বিএনপির একাংশের কার্যালয়ে সামনে সমাবেশ করেন। তাতে বক্তব্য রাখেন সমীরণ দেওয়ান, মণিন্দ্র লাল ত্রিপুরা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন