খাগড়াছড়ি সেক্টরের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেডিকেল ক্যাম্প

fec-image

খাগড়াছড়ি সেক্টরের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) সকাল দশটা থেকে দিনব্যাপী ৩২ বিজিবি দায়িত্বপূর্ণ ভারত সীমান্তবর্তী পানছড়ি উপজেলার নন্দকুমার বিওপি’তে এ সেবা প্রদান করা হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মঞ্জুরুল ও ডা. মহিমা এ চিকিৎসা সেবা প্রদান করেন। এছাড়া এর দিক নির্দেশক ছিলেন ৩২ বিজিবি’র জোন কমান্ডার লে. কর্নেল এম এইচ হাফিজুর রহমান।

মেডিকেল ক্যাম্পেইনে শোভাচন্দ্র পাড়া, রুপরেন পাড়া, ঘিলাতলী এলাকার প্রায় দেড় শতাধিক পরিবার সেবা ও বিনামূল্যে ঔষধ গ্রহণ করেন।

চিকিৎসা সেবা নিতে আসা প্রিয় রঞ্জন চাকমা, ধনঞ্জয় চাকমা, সুবিনা চাকমা, জবা চাকমা জানান, আমাদের এলাকাটি পানছড়ি উপজেলা সদর থেকে প্রায় ২০-২৫ কিলোমিটার দূরে। চিকিৎসার জন্য পানছড়ি হাসপাতালে যেতে অনেক কষ্ট পোহাতে হয়। তবে ৩২ বিজিবি’র মাধ্যমে আমরা প্রায় সময় এ সেবাটুকু পেয়ে থাকি। বিজিবির এই মহতী উদ্যেগ ও সুন্দর ব্যবস্থাপনার জন্য তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে দারুণ খুশী কথার জানান, ক্যাম্পইনের সর্বকনিষ্ঠ দু’সদস্য সুষমিতা ও মৈত্রী চাকমা। তারা দু’জন শিশু শ্রেণিতে পড়ে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, প্রতিষ্ঠাবার্ষিকী, মেডিকেল ক্যাম্প
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন