খাগড়াছড়িতে আ’লীগের শোভাযাত্রা ও আনন্দ মিছিল

 

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে ‘বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য’ হিসেবে জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি বিষয়ক সংস্থা ইউনেস্কো স্বীকৃতি পাওয়ায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ মিছিল হয়েছে।

বুধবার(১ নভেম্বর) সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের কদমতলীন্থ অস্থায়ী কার্যালয় থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ মিছিল শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. রইছ উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ  সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মংক্যচিং চৌধুরী, মংশিপ্রু চৌধুরী অপু, এডভোকেট আশুতোষ চাকমা, জুয়েল চাকমা, শতরূপা চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, ও জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাবেদ হোসেনসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন