খাগড়াছড়িতে কিশোর অপহরণকারীদের নাম মিললেও সন্ধান মিলছে না শহীদের: অভিযান অব্যাহত

News pic khagracharis
আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি :
 খাগড়াছড়ির কমলছড়িতে পাহাড়ী-বাঙ্গালী সংঘর্ষের জের ধরে কিশোর শহীদকে অপহরণকারী ৩ যুবকের নাম পাওয়া গেলেও এখনো উদ্ধার করা সম্ভব হয়নী শহীদকে। অপহৃত কিশোরকে উদ্ধারে যৌথ বাহিনী ঐ এলাকায় তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে।

ঘটনার পর থেকে বাঙ্গালী এলাকাগুলোতে এখনো কাটেনী অজানা আতংক। গত মঙ্গলবার প্রথম দফায় সংঘর্ষের পর বাঙ্গালীরা অপহৃত শহীদকে খুজতে উপজাতীয় এলাকায় গেলে বুধবার ভুয়াছড়িস্থ বেতছড়ি খ্রীষ্টানপাড়া এলাকায় আবারো সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে বুধবার বিকেল ৪টা থেকে শুক্রবার রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারার শেষ হওয়ার পরও ভীতি কাটেনী স্থানীয়দের মধ্যে। এ দিকে ছেলেকে হারিয়ে পাগল প্রায় শহীদের মা ফরিদা বেগম।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ, সেনাবাহিনী ও বিজিবি টহল অব্যাহত রয়েছে। কি ঘটেছে শহীদের ভাগ্যে তা নিয়ে উদ্বিগ্ন তার স্বজনসহ স্থানীয়রা। শহীদকে ফেরত দিতে শনিবার বিকাল ৪টা পর্যন্ত সময় নিয়ে এলাকার জনপ্রতিনিধিরা প্রাণপন চেষ্টা করে গেলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

এদিকে অপহরণের সাথে জড়িত মিন্টু চাকমা (২৬)রুবেল চাকমা (৩০) ও বিজ্জুক্কা চাকমা নামে ৩ উপজাতীয় যুবকের নাম জানিয়েছে অপহৃতর পরিবার। উল্লেখ যে, গত মঙ্গলবার সংঘর্ষের জের ধরে শহীদুল ইসলাম গৃহপালিত ছাগল আনতে গেলে কমলছড়ি-ভুয়াছড়ির পাহাড়ী এলাকা থেকে উপজাতীয় দুস্কৃতিকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।   

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন