খাগড়াছড়িতে বিএনপি’র পৃথক বিক্ষোভ কর্মসূচীতে পুলিশের বাধা

 

খাগড়াছড়ি প্রতিনিধি :

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়িতে সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া সমর্থিত জেলা বিএনপি এবং কেন্দ্রীয় নির্বাহী নির্বাহী সদস্য সমীরণ দেওয়ান সমর্থিত নেতা-কর্মীরা পৃথক পৃথকভাবে বিক্ষোভ কর্মসূচী পালন করেছে। উভয় পক্ষের কর্মসূচী শেষে নিজ নিজ কার্যালয়ে তাঁরা বিক্ষোভ সমাবেশ করেন।

ওয়াদুদ ভূইয়া সমর্থিত জেলা বিএনপি’র নেতাকর্মীরা সকাল ১১টায় দলীয় কার্যালয় থেকে এবং সমীরণ দেওয়ান সমর্থিতরা আদালত সড়ক থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা বিএনপি’র সাঃ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, কংচাইরী মাষ্টার, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম এবং জেলা বিএনপি’র সহ-দপ্তর সম্পাদক মোঃ আবু তালেব।

অপরদিকে সমীরণ দেওয়ানের বাসভবনে অনুষ্ঠিত সমাবেশে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনীন্দ্র লাল ত্রিপুরা, সাবেক পৌর মেয়র জয়নাল আবেদীন, মানিকছড়ি উপজেলা বিএনপি’র সহ-সভাপতি রবিউল ফারুক ও রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

উভয় অংশের সমাবেশে বর্তমান সরকারের বাহিনীনির্ভর জুলুম নির্যাতনের রাজনীতি বন্ধ করে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবী জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন