খাগড়াছড়িতে বিএনপির সমাবেশে ব্যর্থতার দায় নিয়ে সরকারকে পদত্যাগ করার আহবান

fec-image

সারাদেশে বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও জ্বালানিখাতে অব্যবস্থাপনার প্রতিবাদে খাগড়াছড়িতে আয়োজিত বিক্ষোভ-সমাবেশে ব্যর্থতার দায় নিয়ে সরকারকে পদত্যাগ করার আহবান জানিয়ে বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, অন্যথায় পালানোর পথ পাবেন না।

নেতৃবৃন্দ বলেন, সরকারের সীমাহীন দুর্নীতি ও অব্যবস্থাপনার কারণে দেশে এখন নাই নাই পরিস্থিতি সৃষ্টি হয়েছে। রিজার্ভ নাই, বিদ্যুত নাই, তেল নাই, গ্যাস নাই, আর দ্রব্যমূলের ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষ হাহাকার করছে। মানুষের ঘরে এখন খাবার নাই। অথচ সরকার সব কিছু লুকোচুরি করছে। দেশের প্রকৃত অবস্থা আড়াল করার জন্য নানান কূটকৌশলের আশ্রয় নিচ্ছে। কিন্তু দুর্নীতি ও বিদেশে অর্থ পাচার বন্ধ হচ্ছে না। এ অবস্থা আর চলতে দেওয়া যায় না।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

রবিবার (৩১ জুলাই) খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছার, যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, জেলা কৃষক দলের সভাপতি পারদর্শী বড়ুয়া, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পদত্যাগ, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন