খাগড়াছড়িতে ধর্মীয় প্রতিষ্ঠান ও দুস্থ ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ

fec-image

হিন্দুধর্ম কল্যাণ ট্রাস্ট খাগড়াছড়ি জেলা’র উদ্যোগে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব “জন্মাষ্টমী ” উপলক্ষ্যে পুনর্মিলনী আলোচনা সভা, বিশেষ প্রার্থনা এবং বিভিন্ন মঠ-মন্দির-শ্মশান ও দুস্থ ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের খাগড়াছড়ি জেলা কার্যালয়ে এ অনুদানের চেক বিতরণ করা হয়।

এ বিতরণ অনুষ্ঠানে খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অমল কান্তি দাশ এবং এ চেক বিতরণ অনুষ্ঠানের অনুষ্ঠান পরিচালনা করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের খাগড়াছড়ি’র ফিল্ড সুপার ভাইজার জুসাল ত্রিপুরা।

এদিন ১১টি মন্দির ও ৮ জন দুস্থদের মাঝে মোট ১ লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এ সময় খাগড়াছড়ি শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব, জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, জেলা ইস্কন মন্দিরের সভাপতি অমৃত লাল ত্রিপুরা, প্রবীণ সাংবাদিক ও বাংলাদেশ পূজা উদযাপন কমিটি’র সভাপতি তরুণ কুমার ভট্টাচার্য, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক দিপংকর চন্দ্র মন্ডলসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, দুস্থ ব্যক্তি, বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন