খাগড়াছড়িতে মাহেন্দ্র চালক ফারুক হত্যাকারীদের গ্রেফতারে আল্টিমেটাম

fec-image

খাগড়াছড়িতে মাহেন্দ্র গাড়ি চালক ফারুক মিয়ার হত্যাকারীদের গ্রেফতারে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত আল্টিমেটাম দিয়েছে মাহেন্দ্র ও সিএনজি মালিক ও চালক সমিতি। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণার হুমকি দেওয়া হয়।

মঙ্গলবার(৪ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি সিএনজি মাহেন্দ্র মালিক এবং শ্রমিক সংগঠনের ব্যানারে শহরের শাপলা চত্বর এলাকায় এ মানববন্ধন থেকে এ আল্টিমেটাম দেওয়া হয়।

নিখোঁজের একদিন পর জেলার মহালছড়ির মাহেন্দ্র চালক ফারুক মিয়ার লাশ ২ ফেব্রুয়ারি মাটিরাঙায় খালের পার থেকে পুলিশ উদ্বার করে।

মানববন্ধনে খাগড়াছড়ি জেলা সিএনজি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, মাহেন্দ্র কল্যাণ সমিতির আহ্বায়ক জয়েস চাকমা, সাধারণ সম্পাদক মো. মামুন,মহালছড়ি সিএনজি ও মাহেন্দ্র সমিতির সভাপতি বিপুল চৌধুরী বক্তব্য রাখেন।

প্রসঙ্গত: ১ লা ফেব্রুয়ারি সকালে মহালছড়ি থেকে যাত্রী নিয়ে আলুটিলা পর্যটনে আসে ফারুক মিয়া। এরপর থেকে তার কোন খোঁজ ছিলনা। এই নিয়ে পরিবার থেকে মহালছড়ি ও খাগড়াছড়ি থানায় মৌখিকভাবে জানানো হয়।

পরে গত ২ ফেব্রুয়ারি খাগড়াছড়ির মাটিরাঙ্গার ১০ নাম্বার ভাঙ্গাব্রীজ এলাকায় খালের পার থেকে মাহেন্দ্র চালক ফারুকের মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, নিখোঁজ, মাহেন্দ্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন