লক্ষ্মীছড়িতে কুজেন্দ্র লাল ত্রিপুরা

দেশ বাঁচাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থাকতে হবে

fec-image

খাগড়াছড়ির দুর্গম এলাকা লক্ষ্মীছড়িতে পথসভা করেছেন খাগড়াছড়ি-২৯৮ নম্বর আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি, বর্তমান সংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত পথসভায় সমবেত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, একাত্তর-পঁচাত্তরের পরাজিত শত্রুরা সারাদেশেই নির্বাচন আসলে উঠেপড়ে লাগে। তারা দেশের গণতন্ত্রকে নস্যাৎ করার জন্য “জ্বালাও- পোড়াও’ কর্মসূচি নিয়ে জনগণের জানমাল ধ্বংসে মেতে উঠে।

কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, এবারও তারা আগামী সাত জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে না এসে ত্রাসের পথ বেছে নিয়েছে। তাই এই নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকাকে জয়ী করে ওদের (বিএনপি-জামাত) প্রতিহত করতে হবে।

লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে এ পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী।

উপজেলা মুক্ত মঞ্চে নির্বাচনি পথসভায় নৌকা মার্কার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে পাহাড়ের উন্নয়ন হয়েছে। ভবিষ্যতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে খাগড়াছড়ি আসনটি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য উপস্থিত ভোটারদের অনুরোধ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান ও মংক্যচিং চৌধুরী, জেলা পরিষদ সদস্য শুভমঙ্গল চাকমা, এম এ জব্বার, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম এবং লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারি। এছাড়া জেলা, উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন