খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদে নির্বাচনে আবু ইউসুফ চৌধুরীর পক্ষে প্রচারণা

Khagrachari Jela BNP Council News Pic-02

সিনিয়র রিপোর্টার :

খাগড়াছড়ি জেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী‘র অতীত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ওয়াদুদ ভুইয়ার হাতকে শক্তিশালীসহ বিএনপিকে সু-সংগঠিত করার আহবান জানিয়েছেন খাগড়াছড়ির বিভিন্ন উপজেলার তার সমর্থক বিএনপির নেতৃবৃন্দ।

তারা বলেছেন, দলের এ দু:সময়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে আবু ইউসুফ চৌধুরীর বিকল্প নেই।

তারা বলেন, দলের ক্রান্তিকালে যখন আমাদের প্রিয় নেতা ওয়াদুদ ভুঁইয়া জেলে ছিলেন তখন একমাত্র আবু ইউসুফ চৌধুরীই সবধরনের রাজনৈতিক হামলা-মামলা আর ঝুঁকি মোকাবেলা করে দলের হাজার হাজার নেতাকর্মীকে ছায়া দিয়েছেন।

সোমবার বিকালে খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে নির্বাচনে আবু ইউসুফ চৌধুরীর সমর্থনে খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌর বিএনপি, গুইমারা উপজেলা বিএনপিসহ বিভিন্ন উপজেলা থেকে ইউসুফ চৌধুরীর সমর্থক বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সদস্য এ্যাড. মঞ্জুর মোরশেদ ভুইয়া‘র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা বিএনপির সদস্য অনিমেষ চাকমা রিঙ্কু।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপি‘র সভাপতি অনিমেষ দেওয়ান, খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি মো: আবুদর রব রাজা, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন, গুইমারা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: ইব্রাহিম শেখ প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো তাকে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দেয়ার জন্য বিভিন্ন উপজেলা বিএনপি‘র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদেরই লোক। সবধরনের লোভ-লালসাকে উপেক্ষা করে আপনাদের সাথে থেকেছি। দলের চরম দু:সময়ে এলাকা ছেড়ে যাইনি। এলাকায় থেকে আপনাদের সাথে নিয়েই দু:শাসনের বিরুদ্ধে লড়াই করেছি। সবকিছুকে পেছনে ফেলে আমরা সুদিনের পথে হাটতে শুরু করেছি। সময় এসেছে দু:সময় আর সুসময়ের বন্ধু নির্বাচনের।

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সদস্য এ্যাড. মঞ্জুর মোরশেদ ভুইয়া আবু ইউসুফ চৌধুরীকে কর্মীবান্ধব উল্লেখ করে খাগড়াছড়ি জেলা বিএনপির আসন্ন কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে তাকে নির্বাচিত করার আহবান জানিয়ে বলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি-তে ওয়াদুদ ভুইয়া‘র যোগ্য উত্তরসুরী হিসেবে আবু ইউসুফ চৌধুরী‘র বিকল্প সৃষ্টি হয়নি।

দলের বৃহত্তর স্বার্থে তাকে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবানও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন