খাগড়াছড়ি জেলা সন্ত্রাস বিরোধী কমিটি গঠন

kamtte pic copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

রণ বিক্রম ত্রিপুরাকে সভাপতি ও মো. শানে আলমকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। নৈরাজ্য সন্ত্রাস ও জঙ্গিবাদ কার্যক্রমের বিরুদ্বে রুখে দাঁড়াবার ও শান্তিশৃঙ্খলা রক্ষার জন্য প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ‘র সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি ওয়ার্ড, পৌরসভা, ইউনিয়ন ও উপজেলা ও জেলা পর্যায়ে কমিটি গঠন করার লক্ষ্যে গত ২০ জুলাই খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে খাগড়াছড়ি ২৯৮ নং আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয় ।

সভায় খাগড়াছড়ি জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রবীন ব্যক্তি, শিক্ষাবিধ রাজনৈতিক ব্যক্তি, সাংবাদিক, চিকিৎসক, আইনজীবী, মুক্তিযোদ্বা, সংস্কৃতিক কর্মী, ব্যবসায়ী, কৃষক ও আওয়ামী লীগ ও সকল সহযোগী সংঘঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

সভায় দেশব্যাপী সন্ত্রাসী কার্যকলাপের বিষয়ে সামাজিক ভাবে সকল স্তরের মানুষকে সচেতন করে তুলতে ও খাগড়াছড়ি জেলা সন্ত্রাস বিরোধী কমিটি গঠনে উপস্থিত ব্যাক্তিবর্গ গুরুত্বপূর্ন মতামত দেন। সকলের মতামতের ভিওিতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরাকে সভাপতি ও আওয়ামী লীগ নেতা মো. শানে আলমকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট খাগড়াছড়ি জেলা সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করা হয় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন