খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমের সাথে সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের স্বাক্ষাৎ

SAMSUNG CAMERA PICTURES

সিনিয়র স্টাফ রিপোর্টার :
সমাজে সুশাসন প্রতিষ্ঠা করা গেলে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। এ জন্য সাংবাদিকদের অবশ্যই দল মতের উর্ধ্বে উঠে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সেই সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনসহ জনমানুষের কল্যাণে আরো বেশি ভূমিকা রাখতে হবে।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দরা পৌর মেয়র মো. রফিকুল আলম’র সাথে সৌজন্য স্বাক্ষাৎ করতে গেল তিনি এসব কথা বলেন।

এ সময় মেয়র খাগড়াছড়ি পৌরসভাকে আধুনিকায়নে বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরে তিনি বলেন, এ পৌরসভাকে একটি আধুনিক শহর হিসেবে দেশবাসীর কাছে সু-প্রতিষ্ঠিত করে গঠে তোলাসহ অপরাধ কর্মকাণ্ড রোধ করার লক্ষ্য নিয়ে তিনি কাজ করে যাচ্ছেন।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দরা মতবিনিময়ের পূর্ব মুহুর্তে মেয়রের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়ে পেশাগত দায়িত্ব পালনে তার সহযোগিতা কামনা করে। মেয়র এসময় পেশাগত দায়িত্ব পালনসহ সব সময় সাংবাদিক ইউনিয়নের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

এসময় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএ টিভি ও বিডি নিউজ২৪ ‌‌‌‌র খাগড়াছড়ি প্রতিনিধি নুরুল আযম, সাধারণ সম্পাদক মাছরাঙ্গা টিভির প্রতিনিধি কানন আচার্য ও সাংগঠনিক সম্পাদক দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিপন সরকার, অর্থ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি রফিকুল ইসলামসহ সাংবাদিক দুলাল হোসেন, লিটন ভট্রাচার্য্য রানা, আল-মামুন, বিপ্লব তালুদকার, শংকর চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন