গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার আন্দোলনে নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান

10947568_762867677140855_692888634_n copyসিনিয়র স্টাফ রিপোর্টার :

আরাফাত রহমান কোকোর মৃত্যু শোককে শক্তিতে পরিণত করে ৫ জানুয়ারির বিতর্কিত নির্বাচনে ক্ষমতায় আসা শেখ হাসিনা সরকারকে হটিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার আন্দোলনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত সকল কর্মসূচি পালনে রাজপথে থাকার আহবান জানিয়েছেন বিএনপির নেতৃবৃন্দ। তারা বলেন, অবৈধ এ সরকারকে হাটানো ছাড়া আমাদের সামনে আর কোন পথ খোলা নেই।

বিএনপি‘র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা ষবায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

সোমবার বিকালে খাগড়াছড়ি পৌর বিএনপি’র সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবদুর রব রাজা সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত দোয়াপুর্ব আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা বিএনপি’র সহ-সভাপতি কংচাইরী মাস্টার, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আব্দুল মালেক মিন্টু, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন পাটোয়ারী, জেলা মহিলাদলের সভাপতি শাহেনা আক্তার রোজি, কাউন্সিলর শাহেদা আক্তার, যুবদল নেতা আ: জব্বার পলাশ প্রমুখ নেতৃবৃন্দ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

পরে আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মরহুম আরাফাত রহমান কোকো‘র রুহের মাগফিরাতসহ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, তারেক রহমান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন খাগড়াছড়ি জেলা ওলামাদলের সভাপতি মাওলানা নুরুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন