গুইমারায় জাতীয় সড়ক দিবস পা‌লিত

fec-image

আইন মেনে সড়ক চলি, নিরাপদে ঘরে ফিরি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির গুইমারায় জাতীয় সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) সকাল ১১টায় গুইমারা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সড়ক দিবস উদ্যাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত র‌্যালি ও আলোচনা সভায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ রশিদ, গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আলমগীর হোসেন, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, সিএনজি মালিক ও চালক সমবায় সমিতির কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন । এছাড়াও সিএনজি, রিক্সা, অটোরিক্সা, মোটর বাইক শ্রমিকসহ বিভিন্ন শ্রেণির-পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

এসময় সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্লাহ বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, যুগোপযোগী পরিবহন সেবা নিশ্চিত করনে চালক ও পরিবহন শ্রমিকদের সচেতনতা বৃদ্ধি করতে হবে। নিরাপত্তা নিশ্চিত করণে মোটরসাইকেল চালক ও যাত্রীদের হেলমেট ব্যবহার করতে হবে। সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন মেনে চলার সংস্কৃতি গড়ে তোলতে পরিবহন শ্রমিক ও পথচারীদের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, জাতীয় সড়ক দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন