ঙাফাঁখুম ভ্রমনে এসে লাশ হয়ে ফিরল আরিফুল হাসান

থানচি প্রতিনিধি:

বান্দরবানের থানচিতে ঙাফাঁখুম ঝর্ণায় যাওয়ার পথে সাইগংওয়া ইয়ান এর পৌঁছলে পা পিছলে রেমাক্রী খালে ডুবে আরিফুল হাসান(২৬) নামে এক পর‌্যটকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় ঙাফাঁখুম যাওয়ার পথে সাইগংওয়া ইয়ান এর পৌঁছলে পা পিছলে এই দুর্ঘটনা ঘটে।

জানাযায়, ৬ বন্ধু  ঢাকা থেকে বান্দরবান জেলা থানচি উপজেলা  তিন্দু ইউনিয়নের অবস্থিত পর্যটন কেন্দ্র ঙাফুঁখুম ঝর্ণায় ভ্রমন আসেন। মঙ্গলবার ঢাকা থেকে বান্দরবান বুধবার বান্দরবান থেকে থানচি ও রেমাক্রী পর্যন্ত যাত্রা বিরতি করে খুম আনন্দঘন মুহুর্ত কাটছিল তাদের। পরদিন বৃহস্পতিবার সকাল ৯টা ঙাফাঁখুম যাওয়ার পথে সাইগংওয়া ইয়ান এর পৌঁছলে পা পিছলে রেমাক্রী খালে ডুবে তার মৃত্যু হয়।

সে সাবেক চুয়েট ছাত্র। তার পিতা অবসরপ্রাপ্ত নেভী অফিসার হেদায়েত উল্লা, বাড়ি চাদপুর। স্ব-পরিবারে মিরপুর ঢাকা বসবাস করেন। অপর ৫জন হলেন, আবুল হাসনাত মো. রেজা (২৬) পিতা আবদুর গফুর, মহাখালি ঢাকা, নিশাত পারভেজ  আরিন (২০) পিতা মাসুম সরদার, মো. শামছুল করিম (২৮)পিতা মো. ওবায়েদ (চাকুরী) বাড্ডা, সুবাস্তু ঢাকা, মো. আশফাক রকিব হাসান (২৮) পিতা মো. আবদুল মান্নান (চাকুরী) খিলগাও ঢাকা, ফাহাদ বিন তৌহিদ (২৬) পিতা তৌহিদুল ইসলাম (চাকুরী) বাসাবো ঢাকা।

থানচি থানা অফিসার ইনচার্জ মো. আবদুর সাক্তার ভূঞা জানান, আজ শুক্রবার বেলা সাড়ে ৩টায় লাশ উদ্ধার করতে স্বক্ষম হয়েছে। থানচি একটি অপমৃত্যু মামলা নং ১ তাং ১৯-১০/১৮ ।

আরিফুল হাসানের মামা মো. কামার হোসেন ও মো. মনিরুল জামান বলেন, নিহত আমার ভাগিনা আরিফুল হাসান চ্যুয়েটের আর্কিটিক ইঞ্জিনিয়ারিং পাশ করে ৪ মাস হলো সে একটি স্বনামধন্য কোম্পানিতে চাকুরীতে যোগদান করেছে। শারদীয় দুর্গ্যোৎসব ছুটি পেয়ে ঙাফাঁখুম পর্যটন কেন্দ্র ভ্রমনে এসেছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন