চকরিয়ায় গভীর রাতে আগুনে পুড়িয়ে দিয়েছে সিএনজি গাড়ীঃ ক্ষতি ২ লক্ষাধিক টাকা

PC Chakaria CNG 28.01
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাহারিয়াঘোনা সিকদার পাড়া এলাকায় বিত্তবান দু’পরিবারের বিরোধীয় বসত ভিটার জমিতে সিএনজি গাড়ী রাখাকে কেন্দ্র করে গভীর রাতে আগুনে পুড়িয়ে দিয়েছে গাড়ী। ২৮ জানুয়ারী দিবাগত রাতে এ ঘটনা ঘটে । এ ব্যাপারে সিএনজি গাড়ীর মালিক ও চালক রমজান আলীর পুত্র শফি আলম গাড়ীটি পুড়ে ২ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে দাবী করেন।

মৃত দেলোয়ার হোছনের পুত্র মন্নান (৭০) সাংবাদিকদেরকে জানান, তার দাদী চেমন খাতুন ১৯৭৫ সনের দানপত্র মূলে ২০ শতক জমিতে একটি বসত গৃহ নির্মাণ করেন। এতে প্রতিপক্ষ মনিরুল ইসলামের পুত্র ইমু গং তাদের জমি দাবী করেন।

এ ঘটনায় চকরিয়া থানা ও জনপ্রতনিধি সহ স্থানীয়ভাবে বেশকয়েকবার আপোষ মিমাংসার বৈঠকও বসেন। বৈঠকে মান্নানকে বাড়ি নির্মাণ না করার জন্য নির্দেশনা দিলে সে নির্মাণ কাজ অব্যাহত রাখেন। নির্মাণাধীন ঘরে পাহারাদার হিসাবে সিএনজি ড্রাইভার শফি আলমকে নিয়োজিত করেন।

প্রতিদিনের ন্যায় শফি আলম তার সিএনজি গাড়ীটি বাড়ির সামনে রেখে ঘুমিয়ে পড়লে বাড়ির দরজার বাহিরে তালাবদ্ধ করে প্রতিপক্ষের লোকজন মনিরুল ইসলামের পুত্র ইমু, এনামের পুত্র তামিম, মনিরুল ইসলামের স্ত্রী রহিমা, মৃত তফসির আহমদের স্ত্রী তছলিমা সহ দলবদ্ধভাবে মনিরের বাড়িতে প্রবেশ করে সিএনজি গাড়ীটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করেছে মান্নান। এ ব্যাপারে সিএনজি গাড়ীর ক্ষতিপূরণসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ক্ষতিগ্রস্তরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন