চকরিয়ায় দুই যুবলীগ নেতাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

chakaria-b-m-char-pic-8-9-16
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ার বিএমচর ইউনিয়ন পরিষদে তুচ্ছ ঘটনায় ইউপি নির্বাচনের জেরধরে নৌকা প্রতীকে প্রার্থীর পক্ষে কাজ করায় ক্ষিপ্ত হয়ে শালিসের কথা বলে পরিষদে ডেকে নিয়ে দুই যুবলীগ নেতাকে বেধম মারধর করলেন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। ৮সেপ্টেম্বর দুপুরে ঘটেছে এঘটনা। এনিয়ে এলাকায় দলীয় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

ভুক্তভোগী পরিবারের অভিযোগে জানাগেছে, বিএমচর ৪নং ওয়ার্ডের দক্ষিণ বহদ্দারকাটা এলাকার ফজল করিমের পুত্র হান্নানের সাথে কথা কাটাকাটির তুচ্ছ বিষয়ে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলম (৩২) ও যুবলীগ নেতা জালাল উদ্দিন (৩০) এর মধ্যে ঝগড়া হয়। কিন্তু বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে প্রার্থীর পক্ষে কাজ করায় ওই দুই জন যুবলীগ নেতার বিরুদ্ধে স্বপ্রণোদিত হয়ে পরিষদে একটি অভিযোগ করান।

ওই অভিযোগের ভিত্তিতে পরিষদের গ্রাম আদালতে বিচারের কথা বলে চেয়ারম্যান জাহাঙ্গীর আলম তার পক্ষে নির্বাচনে কাজ না করায় তার  কার্যালয়ে আটকিয়ে রেখে কোন ধরণের বিচার বিহীন যুবলীগ নেতাদের বেধম মারধর করেছে। পরে বিকাল ২টার দিকে পরিষদের কয়েকজন মেম্বার, পরিবারের সদস্যরা ও যুবলীগ নেতারা এগিয়ে এসে আহত যুবলীগ নেতা মনোয়ার ও জালালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
চিকিৎসাধীন আহত যুবলীগ নেতারা জানিয়েছেন, চেয়ারম্যান জাহাঙ্গীর সম্পূর্ণ অন্যায়ভাবে তাদের মারধর করেছে। মারধরের সময় পরিষদের মেম্বার সেলিমও জড়িত ছিল। তারা এনিয়ে মামলা করবেন বলে জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এর তীব্র নিন্দা জানিয়েছেন বিএমচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ¦ বদিউল আলম, উপজেলা যুবলীগের আহবায়ক আনছারুল করিম, সি:যুগ্ম আহবায়ক কায়সারুল হক বাচ্ছু,সি:সদস্য জসিম উদ্দিন খান ও ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: জুনাইদ সহ নেতৃবৃন্দরা। তারা জানান, যুবলীগ নেতাকে বিনাদোষে পেটানোর ঘটনা অত্যন্ত ন্যাক্কারজনক। যারা এঘটনায় জড়িত তদন্ত সাপেক্ষে তাদের আইনানুগ শাস্তির দাবী করেন।
এদিকে অভিযোগ প্রসঙ্গে চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বক্তব্য নিতে একাধিকবার চেষ্টা করেও মোবাইল সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন