চকরিয়ায় নকল সিগারেট জব্দ, আটক ১

fec-image

কক্সবাজারের চকরিয়া পৌরশহরে সিগারেট নকল করে বাজারজাত করার অভিযোগে মোহাম্মদ মোজাম্মেল আলম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে চকরিয়া পৌরশহরের সমিতি মার্কেটের পশ্চিম পাশে পাকা রাস্তার ওপর থেকে সিগারেটসহ তাকে আটক করা হয়।

আটক মোজাম্মেল আলম চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগুড়িয়া নুরু মার্কেট খন্দকার পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে।

চকরিয়া থানার (ওসি) জাবেদ মাহমুদ নকল সিগারেট জব্দ ও এক ব্যক্তিকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।

চকরিয়া থানা পুলিশ জানায়, একটা ব্রান্ডের সিগারেট নকল করে চকরিয়া পৌরশহরের সমিতি মার্কেটের পশ্চিম পাশে পাকা রাস্তার ওপরে বাজারজাত করার সময়ে মোজাম্মেল আলম নামের ব্যক্তিকে পুলিশ আটক করেছে।

এ সময় তার কাছ থেকে ১৩০ প্যাকেট নকল সিগারেট জব্দ করা হয়। ঘটনার সঙ্গে আরো দুইজন জড়িত রয়েছে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ইনভেস্টিগেশন অফিসার মো. আশরাফুল ইসলাম।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ব্রান্ডের সিগারেটের নাম দিয়ে তাদের ব্র্যান্ড রোল জালিয়াতি করে নকল সিগারেট বাজারজাত করছে একটি চক্র। পুলিশ এমন তথ্যের ভিত্তিতে চকরিয়া পৌরশহরে অভিযান চালায়।

অভিযানকালে নকল সিগারেটসহ হাতেনাতে ১ জনকে আটক করেন। ঘটনায় জড়িত আরো দুইজন ব্যক্তি পলাতক রয়েছে। এসব চক্রের বিরুদ্ধে মামলা হয়েছে। আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, চকরিয়া, জব্দ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন