চকরিয়ায় পিকআপ-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক নিহত

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হাফেজ ডা. সৈয়দুল উমাম (৩৭) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। এসময় মাইক্রোবাসে থাকা আরো ৮জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা করেছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ডুলহাজারা ইউনিয়নস্থ পাগলির বিল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত চিকিৎসক সৈয়দুল উমাম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গোরস্থান চৌধুরী পাড়া এলাকার শাহজাহান চৌধুরীর ছেলে। তিনি চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালের মেডিকেল অফিসার ছিলেন।

জানা গেছে, মেডিকেল অফিসার ডা. সৈয়দুল উমাম সকালের দিকে লোহাগাড়া স্টেশন থেকে মাইক্রোবাসযোগে কক্সবাজার যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল নামক এলাকায় পৌঁছলে একটি পিকআপ গাড়ির সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ির নিচে চাপা পড়ে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে মালুমঘাট একটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়াও দুর্ঘটনায় মাইক্রোবাসের আরো ৮ জন যাত্রী আহত হলে তাদেরকে বিভিন্ন হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করায় তাৎক্ষণিকভাবে নাম পরিচয় জানা যায়নি। মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা পতিত গাড়ি দুটি জব্দ করেছেন।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) ইকবাল বাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে। দুর্ঘটনা পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, চিকিৎসক, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন