চকরিয়ায় মৃত জমজ সন্তান প্রসব করল গৃহবধূ

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের পুলেরছড়াস্থ নতুন পাড়ায় স্বামীর পিটুনিতে ফাতেমা বেগম (৩০) নামের এক গৃহবধূ পাঁচ মাস গর্ভে থাকাবস্থায় মৃত জমজ সন্তান প্রসব করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনার পর আটক করা হয়েছে তার স্বামী ও শাশুড়িকে। শনিবার রাতে ফাতেমার স্বামী ও শাশুড়িকে আটক করে পুলিশ। তারা হলেন- মোহাম্মদ পারভেজ (৩৫) ও মনোয়ার বেগম (৫৫)।

কাকারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত ওসমান জানান, সোমবার সকালে নিকটস্থ বাড়ি থেকে পানি আনা নিয়ে জা’য়ের সঙ্গে কথা কাটাকাটি হয় ফাতেমার। এতে ক্ষিপ্ত হয়ে পাঁচ মাসের অন্তঃসত্তা ফাতেমাকে চুল ধরে পেটান শ্বাশুড়ি এবং তাকে পেটে লাথি ও কিল-ঘুষি মারেন স্বামী পারভেজ।

মারধরের শিকার হয়ে ওইদিন বিকালে উপজেলার কৈয়ারবিলস্থ বাবার বাড়ি চলে যান ফাতেমা। পরে শনিবার সকালে পেটে অসহ্য যন্ত্রণা অনুভব করলে ফাতেমাকে চকরিয়া পৌরশহরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন পেটে যমজ সন্তান মৃত অবস্থায় রয়েছে। পরে অঙ্গিকারনামা নিয়ে মৃত সন্তান প্রসব করা হয়। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় এক নারী প্রতিনিধি বিষয়টি পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে স্বামী ও শ্বাশুড়িকে আটক করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন