চকরিয়ায় ৫০ হাজার টাকাসহ এক ছেলের সন্ধান নেই ২ দিন ধরে


চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌর এলাকায় নগদ ৫০ হাজার টাকাসহ ২০ বছর বয়সী মো. দিদারুল ইসলাম নামে এক ছেলের সন্ধান পাচ্ছেনা পরিবার। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নেওয়ার পর কোথাও নাপেয়ে ১০ জুলাই রাতে চকরিয়া থানায় জিডি (নং ৪৩৮/১৭) দায়ের করেছে তার ভাই নুর মোহাম্মদ কফিল উদ্দিন।

নিখোঁজ হওয়া মো. দিদার বিগত কয়েক বছর ধরে চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড হালকাকারা (বটতলী) গ্রামে বসবাস করলেও তার নিজ গ্রাম মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মগডেইল গ্রামে। সে ওই এলাকার মোস্তাক আহমদের পুত্র।

থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানাগেছে, নিখোঁজ দিদারুল ইসলাম, চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারা গ্রামে বসবাস করেন এবং ওই এলাকায় সোহেল ষ্টোর নামে তাদের মুদির দোকানে পিতার সাথে থাকতেন। ঘটনার দিন দোকানের মালামাল ক্রয়ের জন্য দিদারের কাছে রক্ষিত ৫০ হাজার টাকা হাতে থাকা অবস্থায় তার বোন রেবেকা সোলতানাকে চুনতি সরকারি মহিলা ডিগ্রি কলেজের উদ্যোশ্যে গাড়ীতে তোলে দেওয়ার জন্য যায়। কিন্তু এরপর থেকে দিদারুল ইসলামের আর কোন সন্ধান পাওয়া যায়।

দিদারের বয়স ২০ বছর, মুখাকৃতি ধারালো, উচ্চতা ৪ফুট ৯ইঞ্চি, পরনে সাদা গোলাপী পাঞ্জাবী ও কালো জিন্সপ্যান্ট এবং পায়ে চামড়ার জুতা রয়েছে। এমনকি তার কাছে থাকা মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন