চকরিয়া প্রেসক্লাবের নির্বাচন নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময়

chakaria pres 19-6-16
চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বন্ধীতাকারী প্রার্থী ও সদস্যরা ১৯ জুন বিকাল ৫টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং প্রেস ক্লাবের প্রধান পৃষ্টপোষক মো. সাহেদুল ইসলামের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, চকরিয়া প্রেস ক্লাবের নির্বাচন পুরো দেশের জন্য একটি মডেল হয়ে থাকবে। সাংবাদিকদের মধ্যে নির্বাচন নিয়ে যেভাবে উৎসব আমেজ দেখা দিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। তিনি সকলকে ঐক্যবদ্ধ থেকে একটি শান্তিপূর্ণ ও সুন্দর নির্বাচন চকরিয়াবাসী যাতে দেখতে পারে, সে ব্যবস্থাই হাতে নিতে হবে। নির্বাচনের দিন প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন।

এ সময় চকরিয়া প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা সমন্বয়ক ও প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরীর নেতৃত্বে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এম জাহেদ চৌধুরী (পূর্বকোণ), জহিরুল ইসলাম (কর্ণফূলী/চকরিয়া নিউজ ডটকম), রফিক আহমদ (নয়াদিগন্ত), জহিরুল আলম সাগর (আমাদের কক্সবাজার), বিএম হাবিব উল্লাহ (আলোকিত বাংলাদেশ), শাহ মো. জাহেদ (বাংলাদেশ বেতার), এম আলী হোসেন (কিডস টিভি/ করতোয়া), এম রায়হান চৌধুরী (আমাদের অর্থনীতি), জামাল হোছাইন (সমূদ্রবার্তা), সাইফুল ইসলাম খোকন (সৈকত), এসএম হান্নান শাহ (আজকের দেশবিদেশ), মো: আবদুল মজিদ  (দৈনিক হিমছড়ি/সূযোদয়), মো: জিয়া উদ্দিন ফারুক (বাংলাদেশ প্রতিদিন), মুকুল কান্তি দাশ (আমাদের সময়), একেএম বেলাল উদ্দিন (ভোরের ডাক), এম মনছুর আলম (সাঙ্গু/সাগরদেশ), অলি উল্লাহ রণি (খবরপত্র), শাহজালাল শাহেদ (সংগ্রাম), এম নুরুদ্দোজা জনি  (দৈনন্দিন), এম সাইফুদ্দিন (কক্সবাজার ৭১), জমির হোছাইন (কমার্সিয়াল টাইমস), হুমায়ুন কবির চৌধুরী ও সাঈদী আকবর ফয়সাল প্রমূখ।

আগামী ২৫জুন সকাল ১১টা থেকে বিকাল ৪টা পযর্ন্ত সময়ে চকরিয়া পৌর শহরের চিরিংগা রূপালী শপিং কমপ্লেক্স ৩য় তলাস্থ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন