চাকরি পেল সাংবাদিক শশীর স্ত্রী উজ্জ্বলা খীসা : কেইউজে‘র কৃতজ্ঞতা প্রকাশ

019 (1)

মুজিবুর রহমান ভুইয়া :

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র দাবী অনুযায়ী মহালছড়ির প্রয়াত সাংবাদিক প্রদীপ শশী চাকমা‘র বিধবা স্ত্রী উজ্জ্বলা খীসা-কে চাকুরী দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিক সমাজ সেবা অধিদপ্তরের অধীন সরকারী শিশু পরিবার কার্যালয়ে বাবুর্চি পদে নিয়োগ দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। মিসেস উজ্জ্বলা খীসা মঙ্গলবার সকালে তার কর্মস্থলে যোগদান করেন।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র সভাপতি মো: নুরুল আযম ও সাদারণ সম্পাদক কানন আচার্য্য মহালছড়ির প্রয়াত সাংবাদিক প্রদীপ শশী চাকমার বিধবা স্ত্রী উজ্জ্বলা খীসাকে চাকুরী প্রদান করায় কেইউজে‘র পক্ষ থেকে খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ পরিষদের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

মহালছড়ির প্রয়াত সাংবাদিক প্রদীপ শশী চাকমার বিধবা স্ত্রী উজ্জ্বলা খীসা-কে তার যোগ্যতা অনুযায়ী চাকরি প্রদানের জন্য খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ পরিষদ সদস্যদের প্রতি মানবিক আবেদন জানান কেইউজে‘র সভাপতি মো: নুরুল আযম ও সাদারণ সম্পাদক কানন আচার্য্য। এ আবেদনের প্রেক্ষিতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ বিধবা উজ্জ্বলা খীসাকে এ নিয়োগ প্রদান করে।

প্রসঙ্গত, দৈনিক ভোরের কাগজের মহালছড়ি উপজেলা প্রতিনিধি প্রদীপ শশী চাকমা গেল ১৭ মে রোববার দিবাগত রাতে মৃত্যুবরণ করেন। একই দিন তার ছোট দুই ভাইও প্রাণ হারান। একই পরিবারের তিন ভাইয়ের অকালে চলে যাওয়ায় আত্মীয়-স্বজন, প্রতিবেশী ও গোটা সাংবাদিক সমাজে নেমে আসে শোকের ছায়া। তার মা-বাবা, বিধবা স্ত্রী আর ছোট ছোট ছেলে-মেয়েরা অসহায় হয়ে পড়ে।

এসময় শোকাহত এ পরিবারের পাশে দাঁড়ান খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার স ম মাহবুব-উল-আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, মহালছড়ি সেনা জোন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজেসহ সমাজের অনেক বিত্তবান, রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন