চালকদের জন্য শীঘ্রই ইংরেজী শিক্ষার স্কুল প্রতিষ্ঠা করা হবে: সাংসদ কমল

Mp kamol (t.m.c school) pic
রামু প্রতিনিধি:
বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের শহর পর্যটন নগরী কক্সবাজারের টমটম, সিএনজি, রিক্সা ও অটোরিক্সা চালকদের জন্য শীঘ্রই ইংরেজী শিক্ষার স্কুল প্রতিষ্ঠা করা হবে বলে ঘোষণা দিয়েছেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে শহরের টি.এম.সি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ সাইমুম সরওয়ার কমল বলেন, আগামী ৫ বছরের মধ্যে কক্সবাজার হবে আধুনিক শহর। বিদেশী পর্যটকরা কক্সবাজার এসে এখানকার টমটম, সিএনজি, রিক্সা ও অটোরিক্সা চালকদের সাথে ইংরেজীতে কথা বলবে। এজন্য শীঘ্রই স্বল্প মেয়াদী ইংরেজী শিক্ষার স্কুল প্রতিষ্ঠা করা হবে।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোসলেহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান, রাজনৈতিক আতিক উদ্দিন, সাইফুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক রুহুল আমিন সিকদার, আনিসুল হক, সাবেক ছাত্রনেতা মুবিনুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক নুর আল হেলাল, সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী ও যুবলীগ নেতা ইফতেকার উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন