চালকসহ গুইমারা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম নিখোঁজ

 

OLYMPUS DIGITAL CAMERA
 খাগড়াছড়ি প্রতিনিধি:
গুইমারা থানা আওয়ামী লীগের সভাপতি মো: জাহাঙ্গীর আলম (৫৫) রবিবার বিকেল থেকে মটর সাইকেল চালকসহ নিখোঁজ রয়েছেন। স্থানীয়দের ধারণা, মাটিরাঙ্গার বাইল্যাছড়ি- বুধুম পাড়া এলাকা থেকে তিনি অপহৃত হয়েছেন। স্থানীয় সুত্রগুলো জানিয়েছে মোটা অংকের চাঁদার জন্য পাহাড়ী সন্ত্রাসীরা তাকে অপহরণ করেছে বলে ধারনা করা হচ্ছে।

এদিকে আজ সোমবার সকাল সাড়ে ৯টা  থেকে অপহৃতকে উদ্ধারে দলীয় নেতাকর্মী ও স্থানীয় বাঙ্গালীরা  গুইমারা বাজারে  রাস্তায় গাছের গুড়ি ফেলে খাগড়াছড়ি-চট্টগ্রাম,খাগড়াছড়ি-ঢাকা সড়কে অবরোধ করেছে। উদ্ধার না করা পর্যন্ত অবরোধ চালিয়ে যাওয়ার ঘোষনা দিয়েছে।

পারিবারিক সুত্রে জানাগেছে, রবিবার খাগড়াছড়িতে দলীয় এবং ব্যবসায়িক কাজ শেষে দুপুরের পর বাড়ীর উদ্দেশ্য খাগড়াছড়ি ত্যাগ করেন। মাটিরাঙ্গায় একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে জনৈক হারুনের মটর সাইকেলে গুইমারার উদ্দেশ্যে রওনা হন। রাত ১০টার পরোও গুইমারা কিংবা বাসায় না ফেরায় এবং মোবাইল ফোন বন্ধ থাকায় খোজাখুজি শুরু হয়।

পরিবারের পাশাপাশি দলীয় লোকজন বিভিন্ন স্থানে খোজাখুজি পরোও তার কোন হদিস মেলেনি। ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকরা জানিয়েছেন, বিকেলের দিকে আওয়ামী লীগ সভাপতিকে বাইল্যাছড়ি ব্রীজের কাছাকাছি এলাকায় মটর সাইকেলে করে গুইমারার দিকে যেতে তারা দেখেছেন।
   এ ঘটনার পর রবিবার রাত ৮টা থেকে সেনা ও পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে মাঠে নামে। সেনাবাহিনী সূত্র জানায়, উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
গুইমারা থানা আওয়ামী লীগের সভাপতি ছেলে ও স্থানীয় সাংবাদিক মো: হানিফ তার বাবা  রবিবার বিকেল থেকে নিখোঁজ থাকার কথা স্বীকার করেছেন। তবে তিনি অপহৃত হয়েছে কি না নিশ্চত করননি।
        গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি সত্য, তবে এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি। এ রিপোর্ট লিখার আগ পর্যন্ত অপহৃতের কোন সন্ধান পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন