চুরি যাওয়া মোটর সাইকেলসহ রাঙামাটিতে সক্রিয় চোর চক্রের ১ জন আটক

Motor chor

আলমগীর মানিক, রাঙামাটি:
বসতঘরের ভেতর থেকে অভিনব কায়দায় চুরি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাবার পথে চোরাই মোটর সাইকেলসহ শামিম (২৪) নামে এক যুবককে আটক করেছে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। শনিবার রাতে কাপ্তাই উপজেলার লিচু বাগান এলাকার চেকপোষ্ট থেকে তাকে আটক করে পুলিশ। পরে তাকে কোতয়ালী থানায় আনা হয়েছে। শামিম হবিগঞ্জ জেলার মোহনপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের সন্তান। আটককৃত শামিমের বিরুদ্ধে মামলা করেছে উদ্ধার হওয়া মোটর সাইকেলের মালিক আলী আকবর সুমন। মামলা নাম্বার ৩। তারিখ ৮/৯/১৩।

মামলার বাদি সুমন জানান, আমার বাসার গেইটে রক্ষিত আমার ডিসকভারি ১৩৫ সিসি মেট্রো-ল- ১১-৭৬৭৯ এই নাম্বারের মোটর সাইকেলটি রাত সাড়ে আটটার সময় বাসার সামনে থেকে উদাও হয়ে যায়। পরে আমি তাৎক্ষণিকভাবে পুলিশসহ আমার বন্ধুদেরকে ব্যাপারটি জানিয়ে দেই। পরে আমার বন্ধুরা পুলিশের সহায়তায় লিচুবাগান চেক পোষ্ট দিয়ে পালিয়ে যাবার সময় গাড়িসহ শামিমকে আটক করে। খবর পেয়ে কোতয়ালী থানার এসআই কামরুল ইসলাম গাড়িসহ আটককৃত শামিমকে রাঙামাটি নিয়ে আসে। সুমন আরো জানান, আমি রাত’টার সময় বাসায় প্রবেশ করাকালীন সময়ে বাসার সামনে রাসেল ও খোকা নামে দুইজনকে দাঁড়িয়ে থাকতে দেখেছি। পরে আটককৃত শামীম আমাদের কাছে জানিয়েছে যে, তবলছড়িস্থ আবুল খায়েরের সন্তান মোঃ খোকা ও মাষ্টার কলোনীর বাসিন্দা মরহুম ঠিকাদার মুজিবুল হকের পুত্র মতিউর রহমান রাসেল আমাকে চাবি দিয়ে বলে যে, তুমি গাড়ি নিয়ে চট্টগ্রাম চলে যাও, আমরা সকালে আসতেছি।

কোতয়ালী থানার এসআই কামরুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে সকল জায়গায় তার বার্তা পাঠিয়ে দেওয়ার পর লিচুবাগান এলাকা থেকে শামিমকে চুরি যাওয়া মোটর সাইকেলসহ আটক করতে সক্ষম হয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করেছে জানিয়ে তিনি বলেন, আমরা তাকে রিমান্ডের আবেদন জানাবো। তারপর তার কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ি করা এর পেছনে জড়িত রয়েছে তা বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন