ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা

Baisari Ophoron copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

পার্বত্য বান্দরবান জেলার ঈদগড়-বাইশারী সড়কে আবারো এক ছাত্রলীগ নেতা ও হেডম্যান মুহুরীসহ ৩জন অপহৃত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে এঘটনা ঘটে।

জানা যায়, রামু উপজেলার ঈদগড়-বাইশারী সড়কের ধুংচাকাটা এলাকা থেকে বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল কবির রাশেদ (২৬), ২৮৩নং আলীক্ষ্যং মৌজা হেডম্যানের মুহুরী হাবিবুর রহমান (৫৫) ও রামু গর্জনিয়া ইউনিয়নের হাজিরপাড়া এলাকার নেজাম উদ্দিন (২৬) কে অপহরণ করে দুষ্কৃতিকারীরা।

অপহৃত রাশেদের বোন পিংকি ও অপর যাত্রী রফিক জানান, দুষ্কৃতিকারীরা প্রথমে গাড়িতে উঠে যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। পরে চারজনকে অস্ত্রের মুখে ধরে নিয়ে যায়। পরে গর্জনিয়া ইউনিয়নের বড়বিল এলাকার রফিক অসুস্থ্য বলে দাবী করলে দুষ্কৃতিকারীরা তাকে ছেড়ে দিয়ে অপর তিনজনকে গহীন অরণ্যে নিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ঈদগড় থেকে বাইশারীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া হিল লাইন নামক একটি বাস ঈদগড় অরণ্যের ধুংচাকাটা নামক এলাকায় পৌছলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ১০-১২ জনের একটি মুখোশধারী দল অস্ত্রের মুখে তাদের জিম্মী করে গহীণ অরণ্যে নিয়ে যায়।

এদিকে অপহরণের সত্যতা নিশ্চিত করেছেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী।

খবর পেয়ে নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনিসুর রহমানসহ রামুর ঈদগড় পুলিশ ঘটনাস্থলে অভিযানে নেমেছে। এছাড়াও পুলিশের পাশাপাশি অপহৃতদের উদ্ধারে স্থানীয় বিক্ষুব্ধ শতাধিক জনতা ঘটনাস্থলে পৌঁছেছে বলেও জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন