ছেলেমেয়েদের ইতিবাচক কাজের জন্য অভিভাবকদের সংবর্ধনা

Khagrachari Picture 04 copy

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, সম্মান করলে সম্মান পাওয়া যায়। ছেলেমেয়েদের ইতিবাচক কাজের জন্য অভিভাবকদের সংবর্ধনা দেয়ায় অন্যান্য অভিভাবকরা এতে অনুপ্রানিত হবে। তাদের মাঝে শিক্ষানুরাগ বাড়বে।

তিনি খাগড়াছড়ি জেলা থেকে বিসিএসসহ সম্মানজনক চাকরীর সংখ্যা যেন বৃদ্ধি করা যায় সে লক্ষ্যে শিক্ষকদের প্রতি গুরুত্বারোপ করে তিনি আরও বলেন, শিক্ষার্থীদের গুণগত শিক্ষা দিয়ে মানসম্মত নাগরিক হিসেবে গড়ে তুলুন। তবে আপনাদের অবদান স্বার্থক হবে।

শুধুমাত্র শিক্ষকদের ওপর নির্ভরশীল না থেকে অভিভাবকদের ছেলেমেয়ের পড়ালেখার খোঁজখবর ও দৈনন্দিন কর্মকাণ্ডের প্রতি নজর দেয়ার অনুরোধ জানান তিনি।

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলার দুর্গম বেলতলী পাড়া ফুরুংনি সালক্লাব মাঠে বিভিন্ন বিশ্ববিদ্যালয়’র পড়ুয়া ২৬ জন শিক্ষিত সন্তানদের পিতা-মাতার সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

খাগড়াছড়ি সদর উপজেলার বেলতলী পাড়া ফুরুংনি সালক্লাবের সভাপতি উজ্জল ময় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান রনিক ত্রিপুরা, মহিলা ভাইস-চেয়ারম্যান বিউটি রাণী ত্রিপুরা, ৪নং পেরাছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, মিসেস এমপি মল্লিকা ত্রিপুরা, সাবেক চেয়ারম্যান সঞ্জিব ত্রিপুরা, সামাজিক ব্যক্তিত্ব অমিও রোয়াজা, ভোলানাথ পাড়া স. প্রা. বিদ্যালয়’র প্রধান শিক্ষক টুলুমণি চাকমা প্রমুখ।

অনুষ্ঠানে শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন