‘জঙ্গী-সন্ত্রাসীদের নির্মূলে সরকারের প্রদক্ষেপ প্রশংসিত’

chakaria-press-club-19-10-16
চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া প্রেস ক্লাবের আজীবন সদস্য, বিশিষ্ট সমাজসেবক রতন কুমার সুশীল ও মোহাম্মদ জাকারিয়া জাতীয়ভাবে গুণিজন সংবর্ধনা ও এ্যাওয়ার্ড পাওয়ায় তাদেরকে সংবর্ধনা দিয়েছে চকরিয়া প্রেস ক্লাবের কর্মকর্তারা। ১৯ অক্টোবর বুধবার দুপুর ২টায় প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়।

চকরিয়া প্রেসক্লাবের সভাপতি মো. আবদুল মজিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথের সঞ্চলনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাতীয় পার্টির স্থায়ী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা এ.এইচ সালাহউদ্দিন মাহমুদ। তিনি বলেছেন, ১৯৭১সালে বঙ্গবন্ধু মুজিবের নেতৃত্বে লাখো শহীদের রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন করেছিলাম। স্বাধীনতার ৪৫ বছর পর এসে যেভাবে ধর্মের নাম দিয়ে জঙ্গীবাদ-সন্ত্রাসের মাধ্যমে নিরীহ মানুষ হত্যা করছে তা স্বাধীনতার মূল শ্লোগান ছিল না। মানুষ হত্যাকারী জঙ্গী-সন্ত্রাসীদের নির্মূলে বর্তমান সরকার যে কঠোর ব্যবস্থা নিয়েছে তা সর্বক্ষেত্রে প্রশংসিত হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক এস.এম সিরাজুল ইসলাম, সংবর্ধিত অতিথি ছিলেন চকরিয়া প্রেসক্লাবের আজীবন সদস্য ধর্মানুরাগী ও সমাজসেবক রতন কুমার সুশীল, আজীবন সদস্য সমাজসেবক ও শিক্ষানুরাগী মোহাম্মদ জাকারিয়া, অতিথি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, উপজেলা আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্যপরিষদের সভাপতি সুধাংশু বিমল সুশীল, প্রেস ক্লাবের সদস্য মোস্তফা কামাল, জহিরুল ইসলাম, মাস্টার মো: জাহেদ, এম আলী হোসেন, সহসভাপতি জহিরুল আলম সাগর, সাবেক সহসাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, ক্রীড়া সম্পাদক জামাল হোসেন, সাহিত্য সম্পাদক বিএম হাবিব উল্লাহ, সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, বর্তমান দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ, জিয়া উদ্দিন ফারুক, নির্বাহী সদস্য জমির হোসেন, নুরুদ্দোজা জনি, এম মনছুর আলম, আবুল হোসেন, অলি উল্লাহ রনি, সদস্য শাহজালাল শাহেদ, হারুন রশিদ মিয়াজী, আবদুল করিম বিটু, সাঈদী আকবর ফয়সাল, হুমায়ুন কবির সহ জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় দৈনিক পত্রিকার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন