জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপে রাঙ্গামাটিকে হারিয়ে ফাইনালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ

fec-image

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কর্তৃক আয়োজিত জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২২-এ চট্টগ্রামের বিভাগীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) দুপুর দেড়টার দিকে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে এ সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠিত খেলায় মুখোমুখি হয় কক্সবাজার জেলার অন্যতম বিদ্যালয় চকরিয়া কোরক বিদ্যাপীঠ ফুটবল দল বনাম রাঙ্গামাটি জেলা ফুটবল দল।

খেলায় রাঙ্গামাটি জেলা ফুটবল দলকে ৩-০ গোলে হারিয়ে কক্সবাজারের চকরিয়া কোরক বিদ্যাপীঠ টানা জয়ের মাধ্যমে ফাইনালে উঠে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় চকরিয়া কোরক বিদ্যাপীঠের দশম শ্রেণির ছাত্র মুবিন।

এদিকে, গত ২৩ মে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ ফুটবল দল ১-০ গোলে বান্দরবান জেলা স্কুলকে হারিয়ে জয়লাভ করে। উদ্বোধনী খেলায়ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় মুবিন।

অপরদিকে, চকরিয়া কোরক বিদ্যাপীঠ ফুটবল দল টানা জয়ের মাধ্যমে ফাইনাল খেলার গৌরব অর্জন করায় খেলোয়াড় ও টিম ম্যানেজারসহ সংশ্লিষ্ট ব্যক্তিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) সভাপতি, বিশিষ্ঠ ক্রীড়াবিদ, চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা পর্ষদের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা পর্ষদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আখের।

উল্লেখ্য, যে আগামী ২৬ মে (বৃহস্পতিবার) একই স্টেডিয়ামের মাঠে বিভাগীয় ফাইনাল খেলায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ ফুটবলদলের সাথে মুখোমুখি হবে নোয়াখালী জেলা ফুটবল দল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, চ্যাম্পিয়নশীপ, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন