জাতীয় পার্টির শাসনামলই ছিল উন্নয়নের স্বর্ণ যূগ – হাজ্বি ইলিয়াছ এম.পি

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলার জাতীয় পার্টির সম্মেলন ও কাউন্সিলে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জেলা জাপা’র আহবায়ক আলহাজ¦ মুহাম্মদ ইলিয়াছ এম.পি বলেছেন, পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির শাসনামলই ছিল উন্নয়নের স্বর্ণ যূগ।

তিনি বলেন, গণতন্ত্রের স্বার্থে সংঘাত ও সাংবিধানিক পরিস্থিতি উত্তরনে সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ স্বেচ্ছায় ক্ষমতা হস্তান্তর করে দৃষ্টান্ত গড়লেও সে সময়ের গণতন্ত্রের ধ্বজাধারীরা ৯ বছরের সফল এ শাসককে অন্যায় ভাবে করেছিল কারান্তরীন। শুধু তাই নয় সারাদেশে জাতীয় পার্টির নেতাকর্মীদের উপর চালিয়েছিল জেল জুলুম হুলিয়ার স্টীম রোলার। কিন্তু ইতিহাসের অমেঘ বাণীর মতো সেই দু’নেত্রীকেও হতে হয়েছিল কারান্তরীন।

সোমবার বিকালে পেকুয়া উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি চকরিয়া-পেকুয়ার উন্নয়ন অগ্রগতি নিশ্চিতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দ্দেশে বন্যা উত্তর ত্রাণ ও পূর্ণবাসন তৎপরতা পরিচালনার পাশাপাশি বেড়িবাঁধ সমস্যার স্থায়ী সমাধানের পরিকল্পনা ও কাজ চলছে উল্লেখ করে তিনি বলেন, ইতিমধ্যে পেকুয়ার ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধের সংষ্কার ও উন্নযন কাজ সম্পন্নে সরকারের পক্ষ থেকে আনুমানিক প্রায় ৩৮কোটি টাকার টেন্ডার দেয়া হয়েছে। যার কাজ আগামী দু’এক মাসের মধ্যে শুরু শেষ হবে।

এদিন, উপজেলার আলহাজ¦ কবির আহমদ চৌধুরী বাজারস্থ সমবায় কমিউনিটি সেন্টারে পেকুয়া উপজেলা জাতীয় পার্টির বর্তমান আহবায়ক এস.এম. মাহাবুব ছিদ্দিকীর সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক এম. দিদারুল করিমের পরিচালনায় অনুষ্টিত সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এড. মো: তারেক, যুগ্ম-আহবায়ক কামাল উদ্দিন কামাল, আলহাজ¦ আনোয়ারুল এহেসান চৌধুরী ভুলু মিয়া, জেলা মহিলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদিকা আসমাউল হোসনা ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি আবদুর রহমান রোহান, জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আবদুল্লাহ নয়ন, শহর জাতীয় পার্টির সহ-সভাপতি আনোয়ার হোসেন সিদ্দিকী, শহর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কুতুবদিয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল মোনাফ, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডা. শফিক আহমদ, কুতুবদিয়া উপজেলা কৃষক পার্টির সভাপতি নাছির উদ্দিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন