টেকনাফে অপহরণ মামলায় হয়রানির শিকার: মায়ের আকুতি

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে পৌরসভার পুরান পল্লানপাড়ার অটোরিক্সা চালক লাল মিয়ার ছেলে মো: আলী অপহরণ মামলার হয়রানির শিকার হচ্ছে মো: মুছা নামে এক শিশু।

তার মা আম্বিয়া খাতুন স্থানীয় সাংবাদকর্মীদের অভিযোগ করে জানায়, অপহৃত মো: আলীকে কে বা কাহারা ৩ মাস আগে অপহরণ করে। অপহৃত ঘটনায় লাল মিয়া বাদী হয়ে ওসমান গনি ওরফে কাজলকে প্রধান আসামী করে মামলা দায়ের করে। এঘটনায় আটক কাজল তার পূর্ব শক্রতার বহি:প্রকাশের অংশ হিসেবে সুকৌশলে ষড়যন্ত্রমূলকভাবে আমার ছেলে মুছাকে জড়িয়ে দেয়।

তার মা আরো জানায়, অপহৃত মো: আলীর মামলার এজাহার নামীয় আসামী কাজল। কাজল আর মো: আলীর পরিবারের মধ্যে ছিল ঘরোয়া গভীর সর্ম্পক। সেহেতু কাজল পুরোপুরি ঘটনা জানে। এছাড়া ঘটনায় সময় আমার ছেলে চট্রগ্রামে অবস্থান করেছিল। এ ঘটনায় আমার ছেলে মুছাকে জেলহাজতে পাঠায়। আমার অবিবাহিত শিশু মুছার ভবিষ্যৎ জীবনে বাধাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। বর্তমানে রিমান্ডের নামে শারীরিক নির্যাতন করে তার কাছ থেকে মিথ্যা তথ্য বের করেছে বলে অভিযোগ করেছে। এব্যাপারে তার মাতা সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এ প্রসঙ্গে টেকনাফ থানার ওসি আতাউর রহমান খোন্দকার জানান, অপহৃত মো: আলী ঘটনায় প্রধান আসামী ওসমান গনি ওরফে কাজলকে আসামী করা হয়েছে। তার স্বীকারোক্তি মোতাবেক জাফর আহমদের ছেলে মুছাকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তার সম্পৃক্ততার স্বীকারোক্তি প্রদান করেছে। সে অনুসারে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন