টেকনাফে আইন-শৃঙ্খলা,  চোরাচালান প্রতিরোধ ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

FB_IMG_1467052124385

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে  আইনশৃংখলা,চোরাচালান প্রতিরোধ ও মাসিক সমন্বয় সভা ২৭ জুন সকাল ১১ টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভুমি) জাহিদ ইকবালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ। উপজেলা ভাইস চেয়ারম্যান মাও: রফিক উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান মিস্ তাহেরা আক্তার মিলি, পেীরসভা মেয়র আলহাজ্ব মো: ইসলাম,  টেকনাফ মডেল থানার (ওসি) তদন্ত কবির আহমেদ, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মাওঃ নুর আহমদ আনোয়ারী,সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাও: আজিজ উদ্দিন, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচ, কে, আনোয়ার,সেন্টমার্টিন দ্বীপ ইউপি চেয়ারম্যান নুর আহমদ, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ শহীদুল ইসলাম,উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আফছার,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোস্তফা কামালসহ অন্যান্য অফিসার ও আইনশৃংখলা চোরাচালান প্রতিরোধ টাস্কফোর্স কমিটির সদস্যগণ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথি বলেন, জনসাধারণের নিরাপত্তার কথা চিন্তা করে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হলে সকল আইনশৃংখলা বাহীনিসহ জনপ্রতিনিধিদেরকে একসাথে অগ্রণী ভূমিকা রাখতে হবে।  সভায় আসন্ন ঈদ ও পুজার বিষয়, স্টেশনের স্পেশাল বাস টার্মিনালে সরানো, দোকানে বাজার তালিকা শতভাগ টাঙ্গানো, শামলাপুর বাজারের ইজারা পরিস্থিতি, বিজিবি ইয়াবা ধরলে আসামী থাকেনা কেন? আইনশৃংখলা ও চোরাচালান প্রতিরোধ, ইয়াবা চোরাচালান ও মানব পাচার প্রতিরোধ, মোবাইল কোর্টসহ আরও বিভিন্ন বিষয়ের উপরে ব্যাপক আলোচনা এবং সিদ্ধান্ত নেওয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন