টেকনাফে এক মহিলার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ শাহপরীরদ্বীপের মোহাম্মদ ইলিয়াছ নামের এক যুবক তার ফেইসবুকে এক মহিলার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মহিলার পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

জানা যায়, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ ইউনিয়নের পশ্চিম উত্তর পাড়ার এলাকায় প্রবাসী মনির উল্লাহর স্ত্রী হাফেজা খাতুন নামে অন্য এক মহিলার অশ্লীল ছবি  ব্যবহার করে একই এলাকার মোহাম্মদ  ইলিয়াছ তার নিজস্ব ফেইসবুক আইডিতে অপপ্রচার চালাচ্ছে এবং অপরজনের অশ্লীল ছবি পোস্ট করে মোটা অংকের টাকাও দাবী করার অভিযোগ উঠেছে।

আরও জানা যায়, হাফেজা খাতুনের ছোটবোন ছলিমা আকতার (২২) এর সাথে ইসলামী শরিয়ত মোতাবেক ৫ লাখ টাকা কাবিনে মোহাম্মদ ইলিয়াছের বিয়ে হয়। প্রায় এক বছর সংসার করার পর মোহাম্মদ ইলিয়াছ ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে এবং শারীরিক নির্যাতন করে পিতার বাড়ীতে পাঠিয়ে দেয়। এরপর থেকে আর কোন খোঁজখবর রাখেনি স্বামী মোহাম্মদ ইলিয়াছ।

ছলেমা খাতুনের পিতা দিল মোহাম্মদ জানান, মোহাম্মদ ইলিয়াছের স্ত্রী ছলিমা খাতুন পিতার বাড়িতে আসার পর থেকে বড়বোন  হাফেজা খাতুনের বিরুদ্ধে অন্য একজনের ছবি পোস্ট করে  তার ফেইসবুকে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এব্যাপারে পরিবারের পক্ষ থেকে আইনের আশ্রয় নিবে।

এব্যাপারে ইউপি মেম্বার রেজাউল করিম রেজু জানান, মোহাম্মদ ইলিয়াছ একজন স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী, তার বিরুদ্ধে নারী নিযার্তনসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।  অপপ্রচারের ঘটনাটি সত্য, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলেও মনে করেন তিনি।

টেকনাফ মডেল থানার ওসি আব্দুল মজিদ জানান, ঘটনাটি সত্য প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এব্যাপারে অভিযুক্ত মোহাম্মদ ইলিয়াছের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোন রিসিভ করেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন