টেকনাফে পুলিশের অভিযানে ৪১ হাজার পিচ ইয়াবা ও ৩৩০ ক্যান বিয়ারসহ আটক-৪

আটক

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে থানা পুলিশের পৃথক অভিযানে কোটি টাকা মূল্যের ৪০ হাজার ৭’শ ২০ পিচ ইয়াবা ও ৩’শ ৩০ ক্যান বিয়ারসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। ২৩ জানুয়ারী শুক্রবার ভোর ৬ টার দিকে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর, আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদে টেকনাফ পৌরসভার নাইটংপাড়া এলাকার আব্দুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ তার ছেলে কামাল হোসেন (২৫) ও স্ত্রী নূর আয়েশা(৫০)কে আটক করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা বলে জানিয়েছেন। এছাড়া একইদিন ভোর ৪ টার দিকে থানা পুলিশ গোপন সংবাদে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার আব্দুল কাদেরের বাড়ীতে অভিযান চালিয়ে ৩’শ ৩০ ক্যান বিয়ারসহ তার ছেলে আব্দুর রহমান (২০)কে আটক করে পুলিশ। উদ্ধার বিয়ারের আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা বলে জানান। উদ্ধার বিয়ারসহ আটক যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। অপরদিকে বৃহস্পতিবার রাতে টেকনাফ হ্নীলা জামাল মাকেটের সামনে অভিযান চালিয়ে ৭’শ পিস ইয়াবাসহ মিয়ানমার এক নাগরিককে আটক করা হয়েছে।

আটক নাগরিক হচ্ছে, মিয়ানমার মংডু থানাধীন তুমব্রু ঝিমংখালী এলাকার শহর আহাম্মদের ছেলে আহাম্মদ হোসেন(৩৮)। উদ্ধার ইয়াবাসহ আটক মিয়ানমার নাগরিকের বিরুদ্ধে থানায় মাদক ও বৈদেশিক নাগরিক আইনে পৃথক মামলা করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন