রামগড় মৌজার হেডম্যান উষাপ্রু চৌধুরীর মৃত্যুবরণ

10941248_815681848502334_1653049250_n

রামগড় প্রতিনিধি :

রামগড় উপজেলার ২২৯নং রামগড় মৌজার হেডম্যান উষাপ্রু চৌধুরী বৃহষ্পতিবার রাত সাড়ে ৯টায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

বৃহষ্পতিবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে রামগড় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার স্ত্রী ক্রাখাই চৌধুরি রামগড় পৌরসভার কাউন্সিলর। তার পিতা মংকংচাই চৌধুরিও ২২৯নং রামগড় মৌজার হেডম্যান ছিলেন। পিতার মৃত্যুর পর তার স্থলাভিসিক্ত হয়ে তিনি দীর্ঘ প্রায় ১৫ বছর যাবৎ মৌজা প্রধানের দায়িত্ব পালন করে আসছিলেন।

শুক্রবার বিকালে তার অন্ত্যেষ্ট্যিক্রিয়া সম্পন্ন হয়েছে। রামগড় পৌরসভার চৌধুরীপাড়াস্থ বৌদ্ধ শশ্মানে তার এ শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী, খাগড়াছড়ি জেলা হেডম্যান এসোসিয়েশনের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী ও রামগড় উপজেলা হেডম্যান এসোনিয়েশনের সভাপতি আপুষু চৌধুরীসহ জেলার বিভিন্ন মৌজার হেডম্যান, কারবারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন