র‌্যাবের অভিযান

টেকনাফে বিদেশি মদসহ কারবারি আটক

fec-image

কক্সবাজারের টেকনাফ থানাধীন খারাংখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬৩ বোতল অবৈধ বিদেশি মদসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক কারবারি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড হোয়াইক্যং বিজিবি চেকপোস্টের পাশে আয়ুব আলীর ছেলে মো. নূর (১৮)।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (২৬ নভেম্বর) রাতে র‌্যাব-১৫, কক্সবাজারের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করায় অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে এক ব্যক্তি একটি প্লাস্টিকের বস্তা ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে মো. নূর নামে একজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারির হেফাজত থেকে সর্বমোট ৬৩ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত নূর দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য বিদেশি মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে থাকে এবং নিজের হেফাজতে বিভিন্ন স্থানে মজুদ করে। পরবর্তীতে অধিক লাভের জন্য টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি দরে বিক্রয় করে থাকে বলে জানায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকসহ বর্ণিত মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, মদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন