টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

fec-image

টেকনাফে হ্নীলা নয়াপাড়া নিবন্ধিত শরণার্থী ক্যাম্পে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তদল সালমান শাহ গ্রুপ এবং পুতিয়া গ্রুপের মধ্যে দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থলে একজন নিহত এবং অপরজন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, শনিবার (১৩ মার্চ) রাত ১১টার দিকে টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে সক্রিয় থাকা ছৈয়দ হোছন প্রকাশ পুতিয়া গ্রুপের সদস্যরা এসে সি-ব্লকের শেড নং-৮৮৫, এমআরসি নং-৩৫৬৫৫ এর বাসিন্দা দিল মোহাম্মদের পুত্র মোহাম্মদ জুবায়ের (২১) কে তুলে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী এলাকায় গুলি করে হত্যা করে। নিহত ব্যক্তি সালমান শাহ গ্রুপের সদস্য ছিল।

এ ঘটনার খবর পেয়ে সালমান শাহ গ্রুপের লোকজন প্রতিশোধ নিতে রবিবার (১৪ মার্চ)  ভোর ৪টায় একই ব্লকের শেড নং-৮৬৪/৬, এমআরসি নং-৩১৬৪৪ এর বাসিন্দা শাহ আহমদের পুত্র মো. জলিল ওরফে সুনিয়া (২২) কে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে বীরদর্পে স্থান ত্যাগ করে।

এরপর উপস্থিত লোকজন রক্তাক্ত জলিলকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা দেওয়ার পর আরও উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে সে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনার পর ক্যাম্পে পুলিশী টহল জোরদার করা হয়েছে এবং এই ঘটনায় জড়িতদের আটক অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, নিহত, রোহিঙ্গা ক্যাম্প
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন